আমরা তাকে কি দিয়েছি?

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৮, ০৮:১১ পিএম

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩১ বছর বয়সে দেশের হাল ধরেছেন। কী দিয়েছি আমরা তাকে? আমরা তার বাবাকে, মাকে, ভাইকে সবাইকে মেরে ফেলেছি। কে ছিল ওনার বাবা? যে দেশ স্বাধীন করার জন্য সারা জীবন সংগ্রাম করেছেন। বছরের পর বছর জেলে থেকেছেন। তাকে আমরা মেরে ফেলেছি। 

আজ মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুরে সিদ্ধিরগঞ্জে সানারপাড় রওশন আরা ডিগ্রি কলেজের নবনির্মিত ৪তলা একাডেমিক ভবন ও নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, একটা রাষ্ট্রের একজন সাবেক প্রধানমন্ত্রী, একজন বিরোধী দলীয় নেত্রীকে মারার জন্য ২০ বার হামলা করা হয়, গ্রেনেড মারা হয়, সেই দেশে আবার ওই দল রাজনীতিও করতে চায়, আমার লজ্জা লাগে। আমার লজ্জা লাগে নিজেকে রাজনীতিবিদ হিসেবে পরিচয় দিতে। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দেখিয়ে তিনি বলেন, এই মহিলাটাকে ২০ বার হত্যার চেষ্টা করা হয়েছে। কে করেছে? খালেদা জিয়া এবং তার দল। ২১ শে আগষ্টের ঘটনা তার প্রমাণ হয়েছে।

এসময় তিনি শিক্ষার্থীদেরকে মাদক থেকে দূরে থাকার আহ্বান জানিয়ে বলেন, মাদক যে বিক্রি করে সে যত বড় প্রভাবশালী এবং যে রাজনৈতিক দলেরই হোক না কেন, তাকে ছাড় দেয়া হবে না। 

কলেজ গভর্নিংবডির সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মজিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রওশন আরা ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা রওশন আরা বেগম, জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, জেলা ছাত্রলীগে সাবেক সভাপতি এহসানুল হক নিপু, নাসিক আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, প্রমুখ।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: