বিপুল পরিমাণ মাদকসহ আটক ২

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৮, ০৬:৪৯ পিএম

বিপুল পরিমাণ বিভিন্ন মাদকদ্রব্য ও কালোবাজারি কাপড়সহ দুই মাদক বিক্রেতা ও চোরাকারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

র‍্যাব সূত্রে জানা গেছে, দেশে জঙ্গিবাদ নিরসন, শীর্ষ সন্ত্রাসী আটক, মাদক নির্মূলসহ যেকোন ধরণের অপরাধ দমনে র‍্যাব বদ্ধ পরিকর। তারই অংশ হিসেবে মাদকবিরোধী ধারাবাহিক অভিযানে বুধবার ভোর রাতে র‍্যাব-১৩ এর একটি চৌকস আভিযানিক দল জয়পুরহাট সদর থানাধীন ভাদশা এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ৪৪০ বোতল ফেনসিডিল, ২১৫০ পিস ব্রুফেনরফিন গ্রুপের ইঞ্জেকশন ও বিপুল পরিমাণ চোরাকারবারি কাপড়সহ দুইজনকে আটক করা হয়।

আটককৃত মো. ফিলিপস (৩৭) ও মো. মানিক হোসেন (১৯) উভয়ই জয়পুর হাট ভাদশা এলাকার মো.আফজাল হোসেন ও মো.খলিলুর রহমানের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে তারা উভয়ই দীর্ঘদিন যাবত কাপড়ের ব্যবসার আড়ালে মাদক ব্যবসা করে আসছে এবং তারা দেশের বিভিন্ন প্রান্তে মাদক সরবারাহ করে বলে জানিয়েছেন র‍্যাব কতৃপক্ষ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সোহেল রানা প্রিন্স, মেজর উপ-পরিচালক কোম্পানি অধিনায়ক সিপিসি-১, র‌্যাব-১৩ জানান, তাদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে এবং তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন এই অভিযান আমাদের একটা বড় প্রাপ্তি। ছোট বড় কোন ধরণের অপরাধীই আইনের ঊর্ধ্বে নয়।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: