‘গার্ডিয়ান নট’ এ নিহত দুই জঙ্গির বাড়িতে চলছে কান্নাকাটি

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০১৮, ১২:৫০ এএম

নরসিংদীর শেখের চরে ‘গার্ডিয়ান নট’ এ নিহত আবু আব্দুল্লাহ আল বাঙ্গালী ওরফে মোস্তফা রুবেল ঝিনাইদহের বেজপাড়া গ্রামের মৃত রবিউল ইসলামের পুত্র বলে জানা গেছে। আর তার স্ত্রী আকলিমা আক্তার মনি ঢাকার গাজিপুর এলাকার শহিদুল ইসলামের মেয়ে ও মানারাত বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। এরা দু’জন নরসিংদীর অভিযানে মারা গেছেন বলে আত্মসমর্পনকারী জঙ্গিদের দেওয়া তথ্যে প্রকাশ পেয়েছে।

বুধবার (১৭ অক্টোবর) মোস্তফার সৎ বাবা আব্দুল মান্নান জানিয়েছেন, তার পুত্রের শশুর বাড়ির লোকজন এই খবর পেয়ে নরসিংদীর উদ্দেশ্যে রওনা হয়েছেন। তারা বিষয়টি নিশ্চিত করবেন।

&dquote;&dquote;
তবে আপাতত তারা যে খবর পেয়েছেন তাতে অনেকটা নিশ্চিত হয়েছেন নিহত ওই নারী তার পুত্রবধূ। আর ছেলের নাম ভিন্ন হওয়ায় এখনও নিশ্চিত হতে পারছেন না।

এদিকে বুধবার রাতে মোস্তফা রুবেলের বেজপাড়াস্থ বাড়িতে গেলে পরিবারের লোকজনকে কান্নাকাটি করতে দেখা যায়।

স্থানীয় বাসিন্দা নজরুল ইসলাম জানান, মোস্তফা রুবেল বর্তমানে হিসাব বিজ্ঞান বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র। পাশাপাশি একটি ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগদানকারী প্রতিষ্ঠানে চাকরি করত।

নজরুল ইসলাম আরও জানান, গাজিপুরের শহিদুল ইসলামের কন্যা আকলিমা আক্তার মনিকে বিয়ে করেন। বিয়েতে তাদের পরিবারের কয়েকজন সদস্যা উপস্থিত ছিলেন। তবে ওই পরিবার রক্ষনশীল হওয়ায় পুত্রবধূকে তারা দেখতে পারেননি।

স্থানীয়রা জানান, মোস্তফা রুবেল এলাকায় ভালো ছেলে হিসেবে পরিচিত ছিল। তবে সে যশোরে একটি মেসে থেকে পড়ালেখা করত। বাড়িতে খুব কম আসত। অন্যরা যেভাবে নামাজ আদায় করেন সে ভিন্নভাবে করতেন।

&dquote;&dquote;
তার চাচা নজরুল ইসলাম জানান, গত ২ অক্টোবর সে বাড়িতে বলে যায় কয়েকদিন তার মোবাইল বন্ধ থাকবে। বাড়ির সঙ্গে সে যোগাযোগ রক্ষা করবে। এরপর সাতদিন পার হয়ে গেলেও তার কোনো যোগাযোগ না পেয়ে তারা খোঁজাখুজি করেন।

তিনি জানান, বিভিন্ন মাধ্যমে তারা পুত্রবধূর বিষয়টি নিশ্চিত হয়েছেন, কিন্তু ছেলের বিষয়টি সম্পূর্ণভাবে নিশ্চিত হতে পারেননি। তবে অনেকটা মিলে যাওয়ায় বাড়িতে কান্নাকাটি চলছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: