পথের কাঁটা দূর হলেও ফেঁসে গেলেন শালি-দুলাভাই

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৮, ১১:০২ এএম

চাঁদপুরের হাজীগঞ্জের গৃহবধূ নাসরিন আক্তার রিভা হত্যা মামলায় স্বামী হযরত আলী ও শ্যালিকা আইরিন আক্তার রেখাকে গ্রেফতার করেছে পুলিশ।

দুলাভাই ও শ্যালিকা মিলে পথের কাঁটা দূর করতে পারলেও শেষ পর্যন্ত পুলিশের হাত থেকে রক্ষা পাননি তারা। এ ঘটনায় নিজেদের জড়িত থাকার কথা জানিয়ে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন ওই দু’জন।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) দুপুরে চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির এক প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানান।

এর আগে, চলতি মাসের ৮ তারিখ ঘটনার রাতে হাজীগঞ্জের পূর্ব হাটিলা বেপারী বাড়িতে হযরত আলী তার শ্যালিকাকে সঙ্গে নিয়ে স্ত্রী নাসরিন আক্তার রিভা (২০) কে শ্বাসরোধ করে হত্যা করেছেন বলে অভিযোগ ওঠে।

পুলিশের দাবি, এ সময় নিহতের বোন আইরিন আক্তার রেখা তার পা চেপে ধরে এবং স্বামী হযরত আলী বুকের উপর বসে মুখে বালিশ চাপা দেয়। এতে করে ঘুমিয়ে থাকা নাসরিন আক্তার রিভা শ্বাসরুদ্ধ হয়ে মারা যান।

নির্মম এ ঘটনাটি অন্যখাতে প্রবাহিত করার জন্য হযরত আলী ও তার শ্যালিকা রেখা বিভিন্ন নাটক তৈরি করে পার পাওয়ার চেষ্টা করে। 

কিন্তু, পুলিশ গৃহবধূ নাসরিনের মৃত্যুর রহস্য উদঘাটনে তৎপর হলে তাদের সেই নাটক, অপচেষ্টা বিফলে যায়।

প্রেসব্রিফিংয়ে উপস্থিত সাংবাদিকদেরকে পুলিশ সুপার জিহাদুল কবির জানান, মূলত পথের কাঁটা স্ত্রীকে সরিয়ে শ্যালিকাকে নিয়ে ঘর করার স্বপ্ন দেখেন প্রবাসী হযরত আলী। সেই জন্যই পরিকল্পিতভাবে স্ত্রী রিভাকে হত্যা করেন তিনি।

নিহত গৃহবধূ নাসরিন আক্তার রিভার বাবা আব্দুর রহিম বাদী হয়ে থানায় মামলা করলে এই ঘটনার ১০ দিনের মাথায় প্রথমে হযরত আলীকে গত মঙ্গলবার এবং তার শ্যালিকা আইরিন আক্তার রেখাকে বুধবার গ্রেফতার করা হয়।

গত বুধবার দুপুরে চাঁদপুরের বিচারিক আদালতে রিভা হত্যায় নিজদের জড়িত থাকার কথা জানিয়ে হযরত আলী ও নাসরিন আক্তার রেখা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে আদালতের নির্দেশে তাদেরকে জেলহাজতে পাঠিয়ে দেয়া হয়।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: