বাচঁতে চাই মোশারফ হোসেন

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৮, ০৩:০৭ পিএম

সাদ্দাম হোসাইন,
ব্রাহ্মণবাড়িয়া থেকে:

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কী মানুষ পেতে পারে না ও বন্ধু। হৃদয়কে নাড়া দিয়ে শিল্পী ভুপেন হাজারিকা অমর সেই গানের মহামূল্যবান লাইনগুলো আমাদের উপহার দিয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার শ্যাম বাড়ি গ্রামের মোশারফ হোসেনের জীবন বাঁচাতে সমাজের সচেতন মানুষের কাছে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন। দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে তার দুটি কিডনি নষ্ট হয়ে গেছে। তিনি এখন মৃত্যুর সঙ্গে লড়ছেন। 

মোশারফ হোসেনের স্বজনরা জানান, গত ২০১৬ সালের মাঝামাঝি সময় ডাক্তারি পরীক্ষায় জানা যায় যে, মোশাররফ হোসেনের দুটি কিডনি নষ্ট হয়ে গেছে। এর পর থেকে চলছে প্রতিনিয়ত চিকিৎসা। সুস্থ হয়ে যাওয়ার আশায় চিকিৎসা করতে করতে মোশারফ হোসেন আজ অনেকটাই নিঃস্ব এবং টাকার অভাবে এখন চিকিৎসা পর্যন্ত বন্ধ। 

পরিবারটির একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি তিনি। চিকিৎসার টাকা জোগাড় করতে গিয়ে অসহায় হয়ে পড়েছেন তিনি। তার পরিবারে দুই মেয়ে এক ছেলে এবং স্ত্রী এখন অনাহারে-অর্ধাহারে দিনানিপাত করছেন। 

চিকিৎসকরা বলছেন, কিডনি ট্রান্সপ্লান্ট ছাড়া মোশারফ হোসেনকে আর বাঁচানো সম্ভব না। তার কিডনি ট্রান্সপ্লান্ট এর জন্য প্রায় ১০ থেকে ১২ লক্ষ টাকা প্রয়োজন কিন্তু তার পক্ষে এ ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব নয়। বর্তমানে টাকার অভাবে চরমভাবে ব্যাহত হচ্ছে তার চিকিৎসা।

মোশারফ হোসেনের চিকিৎসায় সহযোগিতা দেয়ার জন্য সব হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছে তার পরিবার।

বিডি২৪লাইভ/এমআর
 
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: