সড়ক দুর্ঘটনায় দুই বোনের মৃত্যু

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৮, ০৬:২৫ পিএম

দিনাজপুরের বোচাগঞ্জে ট্রাক্টর (মাহেন্দ্র) ও মোটরসাইকেলের সংর্ঘষে ফুপাতো -মামাতো বোনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ অক্টোবর) সকাল ১০ টায় বোচাগঞ্জ উপজেলার ২নং-ইশানিয়া ইউনিয়নের মুরারিপুর দকচাই মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীরা হলো- সেতাবগঞ্জ পৌরসভার শহীদপাড়া গ্রামের অরুনমীরের মেয়ে ৯ম শ্রেণির ছাত্রী ফারজানা আকতার ইভা (১৫) ও পঞ্চগড় জেলার দেবীগঞ্জ কামারপাড়া গ্রামের গোলাম মোস্তফার মেয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী নিপা (১২)। তারা একে অপরের ফুফাতো-মামাতো বোন।

এ ঘটনায় ইভাও নিপার মামাতো ভাই মোটরসাইকেল চালক রকি (২৮) আহত হয়ে বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

জানা গেছে, নিহত দুই বোন ও আহত রকি মোটরসাইকেলে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থেকে দিনাজপুরের বোচাগঞ্জে আসছিল। পথে বোচাগঞ্জ উপজেলার মুরারিপুর দকচাই মোড়ে পিলার বোঝাই একটি ট্রাক্টর পেছন থেকে মোটরসাইকেলে ধাক্কা দেয়। এ সময় তারা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই বোনের মৃত্যু হয়। আহত হয় মোটরসাইকেলের চালক রকি। তাকে বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

এ ব্যাপরে জানতে চাইলে বোচাগঞ্জ থানার ওসি আব্দুর রউফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: