৬টি বোমাসহ দুই বিএনপি কর্মী গ্রেফতার 

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৮, ০৩:০০ এএম

ঝিনাইদহের কালীগঞ্জে রবিউল ইসলাম (৪০) ও রাশেদ মণ্ডল (৩৯) নামের দুই বিএনপির কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২১ অক্টোবর) ভোর রাতে উপজেলার অনুপমপুর দাখিল মাদ্রাসা সংলগ্ন বটতলার নিচে বসে নাশকতার পরিকল্পনা করার সময় তাদের গ্রেফতার করা হয়।

এ সময় সেখান থেকে ৬টি বোমা উদ্ধার করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

গ্রেফতারকৃত দুই বিএনপি কর্মীকে দুপুরে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় কালীগঞ্জ থানার সেকেন্ড অফিসার জাহিদুল ইসলাম বাদি হয়ে ১৬ জন জামায়াত-বিএনপির কর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৩০/৩৫ জনকে আসামি একটি মামলা করেছেন।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী জানান, জামায়াত-বিএনপির একটি সঙ্গবদ্ধ দল নাশকতার পরিকল্পনা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশে সেখানে অভিযান চালায়। সে সময় অন্যান্যরা পালিয়ে গেলেও পুলিশ নগর চাপরাইল গ্রামের আব্দুল করিমের ছেলে রবিউল ইসলাম ও আড়ুয়া শলুয়া গ্রামের মৃত বাকের মণ্ডলের ছেলে রাশেদ মণ্ডলকে গ্রেফতার করে। সে সময় ঘটনাস্থল থেকে ৬ টি হাতবোমা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি মোতাবেক পালিয়ে যাওয়া ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩০/৩৫ জনকে আসামি করে থানায় একটি নাশকতার মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: