পুরনো ঠিকানায় ফিরছেন রোনালদো!

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৮, ০৪:২৬ পিএম

কামাল আহমেদ: চ্যাম্পিয়নস লিগে আজ মঙ্গলবার (২৩ অক্টোবর) নিজের সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামবেন ক্রিস্টিয়ানো রোনালদো। সিআরসেভেন বিশ্বজুড়ে পরিচিতি পায় এই ক্লাবের মাধ্যমে। তাই ওল্ড- ট্রাফডে যাওয়া তার জন্য একটু অন্য রকম আবেগের ব্যাপার।

কারণ ওল্ড-ট্রাফডেতে স্যার আলেক্স ফারগুসনের তত্বাবধায়নে নিজেক সেরা হিসেবে গড়ে তোলেন এই পর্তুগাল তারকা।

তাই এ ম্যাচের আগে সংবাদ সম্মেলনে বলেন, ‘স্যার আলেক্স ফারগুসন একজন মানুষ যাকে আমি কখনো ভুলবো না। আমি সবসময় তার ভাল কামনা করি।’

এদিকে জুভেন্টাসে যাওয়ার পর থেকে রিয়াল মাদ্রিদ আর জুভেন্টাসের পার্থক্য নিয়ে কথা উঠেছে বার বার। কিন্তু, এটা নিয়ে কোন মন্তব্য করতে নারাজ বিশ্বসেরা এই ফুটবলার।

রিয়াল আর জুভেন্টাসের তুলনা কোনোভাবেই টানতে চাচ্ছেন না রোনালদো এ নিয়ে তিনি বলেন, ‘আমি রিয়াল মাদ্রিদ আর জুভেন্টাসের তুলনা করতে চাচ্ছি না, দুটিই ভাল এবং দুর্দান্ত দল। জুভেন্টাস ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের পর জুভেন্টাস আমার জীবনের আরেকটি অধ্যায়।’ 

রোনালদোর কাছে রিয়ালের বর্তমান দূর-অবস্থা নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আমি রিয়ালকে নিয়ে কথা বলার কেউ না।’

অবশ্য রিয়াল তারকা ইস্কো সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রোনালদো সম্পর্কে বলেন, ‘তাকে (রোনালদো) নিয়ে কান্নাকাটি করার কিছু নেই। 

ইস্কোর এই মন্তব্য নিয়ে জুভেন্টাস তারকা রোনালদো বলেন, ‘আসলেই আমাকে নিয়ে কান্নাকাটি করার কিছু নেই।’

বিডি২৪লাইভ/কেএ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: