‘আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে’

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৮, ১১:৫১ পিএম

১৪১ জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের সাবেক এমপি ডাঃ মুরাদ হাসান পৌরসভায় নির্বাচনী গনসংযোগ করেছেন। মঙ্গলবার (২৩ অক্টোবর) বিকেলে পৌরসভায় ৪নং ওয়ার্ডে অ্যাডভোকেট মতিয়র স্মৃতি সংসদ এবং পৌর যুবলীগ আয়োজিত নির্বাচনী গনসংযোগ উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হয়। ওয়ার্ড কাউন্সিলর শ্রী কালাচান পালের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য আলহাজ ডাঃ মুরাদ হাসান।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, যুবলীগ সদস্য বিপ্লব হোসেন, ছাত্রলীগের এস এম রাজন। অনুষ্ঠান পরিচালনা করেন ছাত্রলীগের এস এ নীরব।

বক্তারা বলেন, ‘উন্নয়নের স্বার্থে আবারও দেশ পরিচালনার দায়িত্ব দেয়ার জন্য বাংলাদেশ আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অসমাপ্ত কাজ সমাপ্ত করার অনুরোধ জানানো হয়।’

সভায় উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীরা ডাঃ মুরাদ হাসানকে সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন দেয়ার আহবান জানান।

&dquote;&dquote;মনোনয়ন প্রত্যাশী ডাঃ মুরাদ হাসান তার বক্তব্যে বিএনপি-জামায়াতের তীব্র সমালোচনা করে বলেন, দেশের মানুষ ধ্বংসের পক্ষে নয়, উন্নয়নের পক্ষে অবস্থান নিয়েছে। তিনি নৌকার পক্ষে বর্তমান আওয়ামী লীগ সরকারের ১০ বছরের উন্নয়ন ও সাফল্য তুলে ধরেন আবারও নৌকাকে বিজয়ী করার জন্য দলীয় নেতা-কর্মীসহ সাধারণ ভোটারদের নিকট আহবান জানান।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: