জাতীয় ঐক্যফ্রন্ট নেতার গায়ের ‘মুজিব কোট’ খুলে নেয়ার চেষ্টা

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৮, ১১:০৯ এএম

জাতীয় ঐক্যফ্রন্টের সিলেটের সমাবেশর সমন্বয়ক সুলতান মনসুরের উপর হামলার চেষ্টা করেছেন আলী হোসেন নামে সাবেক এক ছাত্রলীগ নেতা। আলী সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি। হামলার দায়ও ফেসবুকে স্বীকার করেছেন আলী হোসেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত রাত ১০টার দিকে জাতীয় ঐক্যফ্রন্ট নেতা সুলতান মনসুর এবং বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান উপশহর পয়েন্টে এসে পৌছালে সেখানে সুলতান মনসুরকে কোট খুলে নেয়ার চেষ্টা করেন আলী হোসেন। পরে ঘটনাস্থলের পাশে থাকা পুলিশ সদস্যরা সেখানে উপস্থিত হয়ে সুলতান মনসুর ও শাহজাহানকে সরিয়ে নিয়ে যান এবং পরিস্থিতি শান্ত করেন।

এ ঘটনায় দায় স্বীকার করে ফেসবুকে আলী হোসেন লিখেছেন, এখন মনের রোজ ভিউ হোটেলের মাসনে (সামনে) বেঈমান সুলতান বডি থেকে আমার পিতা বঙ্গুবন্ধু শেখ মুজিবের কোট পিঠিয়ে খুলে নিলাম।

উল্লেখ্য, এক সময়ের আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতান মুহাম্মদ মনসুর জাতীয় ঐক্যফ্রন্টের সিলেট সমাবেশের সমন্বয়কের দায়িত্বে রয়েছেন। এই সমাবেশে অংশ নিতে ড. কামাল হোসেনের সাথে মঙ্গলবার বিকেলেই তিনি সিলেট আসেন। এরপর রাতে হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করেন তাঁরা।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: