ফাও ইলিশ খেতে গিয়ে বিপাকে পুলিশ

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৮, ০৭:৫২ পিএম

ইলিশবাজী করতে গিয়ে তিন পুলিশ সদস্যকে আটকের পর চেয়ারম্যানের সহায়তায় ছেড়ে দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৩ অক্টোবর) রাতে শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের বোগলাউড়ি গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ পরিচয় দেয়া সদস্যরা হলেন রহনপুর তদন্ত কেন্দ্রের কনস্টেবল মামুন, আজাদ ও শামীম।

এই তিন জনের গ্রামের বাড়ি বগুড়া জেলায় বলে জানান তারা। আলী হোসেন, বাবু ও সফিকুল নামের তিন জেলের কাছ থেকে প্রায় ৩০ কেজি ইলিশ মাছ জোর করে নিয়ে নেয়। এরপর তাদের সন্দেহ হলে এলাকাবাসী গণধোলাই দেয়। এরপর কয়েকজনের সহায়তায় একটি বাড়িতে আটকে রাখা হয় তিনজন পুলিশকে। প্রায় দেড় ঘন্টা আটকের পর রাত ১২ টার দিকে পাঁকা ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সহায়তায় তাদের ছেড়ে দেয়া হয় বলে জানান চেয়ারম্যান মজিবুর রহমান।

মঙ্গলবার বিকেলে তারা ওই এলাকায় একটি মোটরসাইকেলে করে (নওগাঁ-ল-১১-১৬৫২) যায়। একটি নৌকাতে করে তারা নদীতে গিয়ে জেলেদের কাছ থেকে বড় সাইজের ইলিশগুলি নিলেও কোন দাম পরিশোধ করেনি বলে জানান জেলেরা।

এলাকাবাসী আরো জানান, তারা ৫/৬ জন ছিল, বাকী দুই জন এদেরকে আটকের পর পালিয়ে যায়। জনতার হাতে আটক হওয়া ও পরে মুক্তি পাওয়া মামুন, আজাদ ও শামীম রহনপুর তদন্ত কেন্দ্রের কনস্টেবল বলে স্বীকার করেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: