‘পঞ্চগড়ের মাটি এরশাদের ঘাঁটি’

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৮, ১০:২০ পিএম

জাতীয় পার্টির পঞ্চগড় জেলার সাধারণ সম্পাদক ও আগামী সংসদ র্নিবাচনে লাঙ্গল ও মহাজোটের মনোনয়ন প্রত্যাশী মো. আবু সালেক বলেছেন, ‘পঞ্চগড়-১ আসনে শক্ত অবস্থানে রয়েছে জাতীয় পার্টি। এই নির্বাচনী এলাকার প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা ও উপজেলা গুলোতে রয়েছে জাতীয় পার্টির শক্তিশালী কমিটি।’

তিনি বলেন, ‘আমি পঞ্চগড়-১ আসনে পল্লী বন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদ এর নির্দেশে একাদশ জতীয় সংসদ র্নিবাচনের জন্য মাঠ গুছিয়ে নিয়েছে। ভোটারদের বাড়িতে বাড়িতে হাটে বাজারে সাধারণ মানুষদের সাথে গণসংযোগ, মত বিনিময় সভা এবং জনসভা করে র্নিবাচনী প্রচার প্রচারণা চালিয়ে আসছি। প্রচারণায় অংশ নিতে গিয়ে অভূতপূর্ব সারা পাচ্ছি ভোটারদের কাছ থেকে। আর আমি জানি পঞ্চগড় হচ্ছে এরশাদের সৃষ্টি। পঞ্চগড়ের মাটি এরশাদের ঘাঁটি।’ 

বুধবার (২৪ অক্টোবর) বিডি২৪লাইভে পঞ্চগড় প্রতিনিধির সাথে একান্ত স্বাক্ষাৎকারে তিনি এইসব কথা বলেন 

তিনি আরো বলেন, আমি পঞ্চগড় জেলা আইন শৃঙ্খলা কমিটির সদস্য, পঞ্চগড় পাথর বালি যৌথ ফেডারেশন এর যুগ্ম সাধারণ সম্পাদক। যদি আগামী সংসদ নির্বাচনে লাঙ্গল অথবা মহাজোট মনোনীত প্রার্থী হই তাহলে আমার বিজয় ইনশাআল্লাহ সুনিশ্চিত। 

এছারাও তিনি আরো বলেন, মহান আল্লাহর রহমতে জনগণের ভোটে সংসদ সদস্য নির্বাচিত হলে সর্বপ্রথম পঞ্চগড়ে দুর্নীতির বিরুদ্ধে অবস্থান নিবো, কারণ সাধারণ মানুষ এর ন্যায্য পাওনা দুর্নীতির কারনে ঠিকমত পাচ্ছে না। আর পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদ হচ্ছে উন্নয়নের জনক। 

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: