আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আঃ রশীদের গণমিছিল

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৮, ০৮:৫৪ পিএম

১৪১ জামালপুর-৪ সরিষাবাড়ী আসনে নৌকা মনোনয়ন প্রত্যাশী তেজগাঁও থানা আওয়ামীলীগ ও বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি, জেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এবং ঢাকা তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আব্দুর রশীদের নেতৃত্বে তৃণমূল আওয়ামী লীগ গণমিছিল করেছে।

শুক্রবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে পৌর মেয়র, সকল ইউপি চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের শীর্ষ নেতাদের নিয়ে পৌরসভার আরামনগর বাজার হতে শুরু হওয়া বিশাল গনমিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শিমলা বাজার কেন্দ্রীয় বাস টার্মিনালে সমাবেশ করে।

পৌর আওয়ামী লীগের সভাপতি ও সরিষাবাড়ী অনার্স কলেজের উপাধ্যক্ষ এএইচএম মিজানুর রহমানের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি ও সরিষাবাড়ী অনার্স কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহান, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট জহুরুল ইসলাম মানিক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনির উদ্দিন, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ গনি, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক।

এরপর বিকেল সাড়ে তিনটায় আরামনগর বাজার মোড় থেকে অধ্যক্ষ আব্দুর রশীদের নেতৃত্বে বিশাল গণমিছিলে পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান শামস উদ্দিন, সাতপোয়া ইউপি চেয়ারম্যান আবু তাহের, ভাটারা ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল, পিংনা ইউপি চেয়ারম্যান মোতাহার হোসেন জয়, আওনা ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন, ডোয়াইল ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন রতন, মহাদান ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও আওনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হক সোহেল মাষ্টার, পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল আলীম, সাতপোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফ গফুর, কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকতারুজ্জামান, পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ নজরুল ইসলাম, কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আক্তারুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু, সাধারণ সম্পাদক আল মামুন প্রমুখ গণমিছিলে শরিক হন।

আয়োজিত বিশাল গণমিছিলে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, মহিলা লীগ, ছাত্র লীগ ও সহযোগী সংগঠনের তৃনমুলের নেতা-কর্মীরা অংশ নেন।

আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ আব্দুর রশীদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে মনোনয়ন বোর্ড আমাকে যদি জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের জন্য যোগ্য মনে করেন তাহলে উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে সাথে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরব।

আমার দীর্ঘ রাজনীতির জীবনে আমি নিজেও দুর্ণীতি করিনি, দুর্ণীতিকে আমি কখনো প্রশ্রয় দেই না। মানুষের সেবাই আমার প্রধান এবং একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য। আমি মাদককে সম্পূর্ণ রুপে ঘৃনা করি। মাদক নির্মূলে কোন আপস করবো না।

উপজেলার পৌরসভাসহ ২২০ টি গ্রামের উন্নয়ন কর্মসূচী বাস্তবায়ন করে জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলবো ইনশাআল্লাহ।

&dquote;&dquote;উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতাদের নেতৃত্বে তৃনমূলের নেতাকর্মীরা মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নিকট আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সরিষাবাড়ী’র গনমানুষের আশা-আকাঙ্খা এবং প্রত্যাশার প্রতীক অধ্যক্ষ আব্দুর রশীদকে নৌকার মনোনয়ন দেয়ার জোর দাবী জানান। বর্ণাঢ্য গণমিছিলে নেতাকর্মীরা প্লেকার্ড, ফেস্টুন, ব্যানার নিয়ে মুহুমুহু শ্লোগানে এলাকা প্রকম্পিত করে তোলে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: