৩১ অক্টোবর কিশোরগঞ্জে ওয়াজাহাতি জোড়

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৮, ১২:৩৪ এএম

কোরআন হাদীসের আলোকে দাওয়াত ও তাবলীগের কাজ সুষ্ঠুভাবে পরিচালনার নিমিত্তে সারা বাংলাদেশের বিভিন্ন জেলা-থানা-ইউনিয়ন পর্যায়ে তাবলীগের সাথীদেরকে সঠিক দিক নির্দেশনা দেবার উদ্দেশ্যে বেশ কয়েকদিন যাবৎ সারা বাংলাদেশে ওয়াজাহাতি জোড় চলছে।

এরই ধারাবাহিকতায় আগামী ৩১ অক্টোবর (বুধবার) কিশোরগঞ্জ জেলায় এই ওয়াজাহাতি জোড় অনুষ্ঠিত হবে। শহরের পূর্ব প্রান্তে অবস্থিত আজিমুদ্দিন হাই স্কুল মাঠে সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কিশোরগঞ্জ ইমাম-ওলামা পরিষদের আয়োজনে এই ওয়াজাহাতি জোড় চলবে। এই ওয়াজাহাতি জোড়ে জেলার ১৩ উপজেলার তাবলীগের সাথীরা জড়ো হবেন।

এই ওয়াজাহাতি জোড়ে কিশোরগঞ্জ ইমাম-ওলামা পরিষদের সভাপতি, আল-জামিয়াতুল ইমদাদিয়ার মহা-পরিচালক ও ঐতিহাসিক শহীদী মসজিদের খতিব হযরত মাওলানা আল্লামা আযহার আলী আনোয়ার শাহ্’র সভাপতিত্বে উপস্থিত থাকবেন, কাকরাইল মসজিদের মুরুব্বী হযরত মাওলানা জুবায়ের, কেফায়েত উল্লাহ আল আযহারী, উবায়দুল্লাহ, আব্দুল মালেকসহ আরও ওলামায়ে কেরামগণ।

কিশোরগঞ্জ ইমাম-ওলামা পরিষদের সভাপতি, আল-জামিয়াতুল ইমদাদিয়ার মহা-পরিচালক ও ঐতিহাসিক শহীদী মসজিদের খতিব হযরত মাওলানা আল্লামা আযহার আলী আনোয়ার শাহ্ বলেন, সারা বিশ্বে দাওয়াত ও তাবলীগের কাফেলা নিরলস কাজ করে চলছে মোবারক জামাত। এই মোবারক জামাত শুধুমাত্র আল্লাহ্ তায়ালা ও রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের পথে মানুষকে আহ্বান করে ঈমান ও আমলের দিকে ডাকে।

&dquote;&dquote;

কিন্তু ইদানিং কোন এক ব্যক্তির কোরআন ও হাদীসের মনগড়া অপব্যাখ্যা ও এই জামাতকে কুক্ষিগত করে রাখার অপপ্রয়াসে সারা পৃথিবীতে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। আর এই মোবারক জামাতে যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেই জন্য সারা দেশের ন্যায় আমরাও আগামী ৩১ অক্টোবর কিশোরগঞ্জে মিলিত হয়ে একটি ওয়াজাহাতি জোড় এর সম্মেলন করতে যাচ্ছি। তাই আমি সকল মুসলিম ভাইদেরকে এই ওয়াজাহাতি জোড়ে শামিল হওয়ার জন্য আহ্বান জানাচ্ছি।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: