স্কুক ছাত্রীকে উত্যক্ত করায় কলেজ ছাত্রের দণ্ড

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৮, ০৩:১২ পিএম

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নে বামনচন্দ্র উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে হৃদয় মোল্লা (১৯) নামে এক বখাটেকে এক বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম এ কারাদণ্ড প্রদান করেন। 

হৃদয় মোল্লা উপজেলার কুমরাইল গ্রামের মোতাহার মোল্যার ছেলে। সে পাশের সালথা উপজেলার নবকাম পল্লী ডিগ্রি কলেজের এইচএসসির ২য় বর্ষের ছাত্র। 

আদালত সূত্রে জানা যায়, হৃদয় তার প্রতিবেশি ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে স্কুলে যাওয়া আসার পথে প্রেমের প্রস্তাবসহ উত্ত্যক্ত করে আসছিল। এ ছাড়া ওই ছাত্রীর ছবি দিয়ে হৃদয়ের ফেসবুক আইডিতে আপত্তিকর মন্তব্য করে আসছিল। 

পরে বিষয়টি ওই ছাত্রী নিজে সহকারী কমিশনার (ভূমি) কে লিখিত ভাবে জানালে তিনি শনিবার দুপুর ১ টার দিকে পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। অভিযোগের সত্যতা পেয়ে হৃদয়কে আটক করে ঘটনাস্থলেই আদালত বসিয়ে দণ্ড বিধি ১৮৬০ এর ৫০৯ ধারায় এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন। তাকে শনিবার বিকেলে ফরিদপুর আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরণ করা হয়।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: