দেশে নৈরাজ্য সৃষ্টি করার কোনো সুযোগ নেই

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৮, ০৬:০৯ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘বর্তমান সরকার বাংলাদেশ পুলিশ বাহিনীর প্রভূত উন্নয়ন সাধিত করেছে। পুলিশ বাহিনীকে বর্তমান সময়ের সাথে তাল মিলিয়ে চলতে যথাসাধ্য আধুনিকভাবে গড়ে তোলা হয়েছে। দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন ঠাই নেই।’

তিনি বলেন, ‘সন্ত্রাস ও জঙ্গিবাদকে আইন শৃংখলা বাহিনী কঠিন হাতে দমন করবে। আন্দোলনকে পুঁজি করে দেশে নৈরাজ্য সৃষ্টি করার কোনো সুযোগ নেই। কেউ যাতে ধ্বংসাত্মক পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেদিকে সারাদেশের আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী ও গোয়েন্দা সংস্থা প্রস্তুত রয়েছে।’

রবিবার (২৮ অক্টোবর) বেলা সাড়ে ১২ টার দিকে নওগাঁর পত্নীতলা থানার নতুন ভবনের ভিত্তি প্রস্থর ফলকের শুভ উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

&dquote;&dquote;

অনুষ্ঠানে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি, জাতীয় সংদের হুইপ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এমপি, রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছলিম উদ্দীন তরফদার এমপি, জয়পুরহাট জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান, নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমান, নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন সহ অন্যান্য কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুধীজন প্রমুখ।

বিকেলে মাদক জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূল কল্পে আয়োজিত সমাবেশে আলহাজ্ব ইছাহাক হোসেনের সভাপতিত্বে শেখ রাসেল মিনি স্টেডিয়াম (পাবলিক মাঠ) এ অনুষ্ঠিত বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

&dquote;&dquote;

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন ঠাঁই নেই। সন্ত্রাস ও জঙ্গিবাদকে আইন শৃংখলা বাহিনী কঠিন হাতে দমন করবে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়। বর্তমান সরকার ক্ষমতায় আছে বলেই মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। মানুষের মুখে হাসি ফুটেছে। তিনি দেশে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশ ও গণপূর্ত অধিদপ্তরের বাস্তবায়নে উক্ত প্রকল্পটির মোট নির্মাণ ব্যয় ধরা হয়েছে ৪ কোটি ১৩ লাখ ৬৯ হাজার ৪২ টাকা। এছাড়াও পুলিশের ডরমেন্টরি ভবন নির্মাণের জন্য আরো প্রায় পৌনে ৩ কোটি টাকা বরাদ্দ হয়েছে বলেও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: