উপাধ্যক্ষ আ. হান্নানকে জীবিত উদ্ধারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৮, ০৮:২১ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সিনিয়র সহ সভাপতি, তেজগাঁও কলেজের উপাধ্যক্ষ তিন বছর আগে নিখোঁজ আব্দুল হান্নানকে জীবিত উদ্ধার ও অপহরণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে।

রবিবার (২৮ অক্টোবর) সকাল ১১ টায় নিখোঁজ হান্নানের পরিবার শিমলা বাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় এ মনববন্ধনের আয়োজন করা হয়।

মহাদান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমত আলী মাস্টারের সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, হান্নানের বৃদ্ধা মা মোছা. আসমা বেগম, ছোট ভাই সরিষাবাড়ী পাইলট গার্লস স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক মো. শহিদুল ইসলাম শহিদ, পৌর কাউন্সিলর শ্রী কালাচান পাল, সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি একেএম সোহেল রানা প্রমুখ।

মানববন্ধন সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের সভাপতি কেএম আশরাফুল ইসলাম।

মানববন্ধনে বক্তারা নিখোঁজ উপাধ্যক্ষ হান্নানের উদ্ধার ও অপহরণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তিসহ অবিলম্বে বিচারের দাবি জানান। এ সময় নিখোঁজ হান্নানের মা আসমা বেগম কাউকে দোষারুপ করে নয়, তার ছেলেকে জীবিত উদ্ধারের জন্য প্রশাসন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আকুল আবেদন জানান। দ্রুততম সময়ের মধ্যে হান্নানকে উদ্ধার করতে না পারলে আয়োজকরা কঠোর কর্মসূচি দেয়ার ঘোষণা দেন।

উল্লেখ্য, তেজগাঁও কলেজের উপাধ্যক্ষ আব্দুল হান্নান গত ২০১৫ সালের ৭ ডিসেম্বর ইন্দিরা রোডে তেজগাঁও কলেজের আবাসিক ভবন থেকে বের হয়ে নিখোঁজ হন। এ ঘটনায় হান্নানের স্ত্রী আফরোজা সুলতানা পরদিন শেরেবাংলা নগর ধানায় নিখোজ ডায়েরি করেন। তিন বছরেও পুলিশ প্রশাসন নিখোঁজ হান্নানের সন্ধান করতে পারেনি। পারেনি তাকে উদ্ধার করতে। তিনি এখনো জীবিত না মৃত তা জানতে পারছে না তার পরিবার।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: