গোপন বৈঠক চলাকালে ৮ জন গ্রেফতার

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৮, ১০:৪৭ এএম

চাঁপাইনবাবগঞ্জে রবিবার (২৮ অক্টোবর) সকাল ৭টার দিকে গান পাউডার ও জিহাদি বইসহ ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৪০০ গ্রাম গান পাউডার, ৬টি জিহাদি বই, দুটি আল্লাহর আইন ও সৎ লোকের শাসন সংবলিত বই, দুটি ইসলামী আন্দোলন ও সংগঠন যা সরকার বিরোধী উসকানীমূলক বক্তব্য লিপিবদ্ধ করা বই ও ১২০টি হ্যান্ডবিল উদ্ধার করা হয়।

সদর মডেল থানার ওসি (অপারেশন) মো: ইদ্রিস আলী বিডি২৪লাইভকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, শহরের বেলেপুকুর অক্ট্রয় মোড়ে আনোয়ার হোসেন মাস্টারের বাড়ির ভেতর সরকার বিরোধী গোপন বৈঠক ও বিভিন্ন নাশকতামূলক কর্মকান্ড ঘটানোর উদ্দেশ্যে জীবন ও সম্পত্তির ক্ষতি সাধন এবং ত্রাস সৃষ্টির লক্ষ্যে গোপন বৈঠক করছে বেশকিছু লোক।

এ তথ্য পাবার পর পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম এর নির্দেশনায় তাৎক্ষণিক সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ৮ ব্যক্তিকে গ্রেফতার করি। 

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো- ১৫ নম্বর ওয়ার্ডের মসজিদ পাড়ার ওবায়দুল হক (৩৮), বালুবাগানের ওলিউল ইসলাম লিটন মাস্টার (৩৩), একই মহল্লার আশিক পারভেজ শাহীন (৩৯), মসজিদ পাড়ার মাসুদ করিম মিলন (৩৭), বালুবাগানের বেলাল হোসেন (২৯), মসজিদ পাড়ার আল আমিন আরাবিন (৩০), আলীনগর ডালিম বাড়িয়ার আব্দুল্লাহ আল বাকি (২১) ও তার ভাই আব্দুল্লাহ কাফী (২৫)। 

ওসি মো: ইদ্রিস আলী জানান, এ অভিযানের সময় আরও বেশকিছু ব্যক্তি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে।

তিনি আরও জানান, পলাতক ব্যক্তিদের নাম ঠিকানা পাওয়া গেছে। তাদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: