চুয়াডাঙ্গায় ট্রেনের ধাক্কায় নিহত ১

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৮, ১১:২০ এএম

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর রেলওয়ে স্টেশনের অদূরবর্তী অরক্ষিত লেবেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় পাউয়ারটিলার আরোহী আসিফ আলী (২৫) নিহত হয়েছে। এ সময় পাউয়ারটিলার চালকসহ আরও ৪ জন অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছে। এরা ট্রেন দেখে দ্রুত লাফিয়ে পড়ে প্রাণে রক্ষা পান। এ ঘটনায় পাউয়ারটিলার দুমড়ে মুচড়ে যায়।

রবিবার (২৮ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে সে মারা যায়।

নিহত আসিফ আলী উপজেলার জয়রামপুর গাতিরপাড়ার ইয়াছিন আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত আসিফ আলীসহ ৫ জন সন্ধ্যার দিকে মাঠে কৃষি কাজ শেষে পাউয়ারটিলার যোগে বাড়ি ফিরছিল এ সময় জয়রামপুর রেলওয়ে লেবেলক্রসিং পার হতে গেলে রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী আন্তঃনগর কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনের সাথে ধাক্কা মারে।

এ সময় পাউয়ারটিলার দুমড়ে মুচড়ে যায়। পরে গুরুতর আহ অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। চিকিৎসার কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: মশিউর রহমান বলেন, আসিফের মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। এতে করে তার মৃত্যু হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বিডি২৪লাইভকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: