আ’লীগ কার্যালয়ের সামনে ককটেল ও পেট্রোল বোমা বিস্ফোরণ

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৮, ০১:৪৩ পিএম

খাগড়াছড়ি ও মানিকছড়িতে আওয়ামী লীগ অফিসের সামনে পেট্রোল ও ককটেল বোমা বিস্ফোরণের প্রতিবাদে মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো।

সোমবার (২৯ অক্টোবর) সকাল ১০টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগ অফিসের সামনে সমাবেশ করে।

বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সমীর দত্ত চাকমা। তিনি হামলার সাথে জড়িতদের গ্রেফতার ও উপযুক্ত শাস্তির দাবি জানান।

&dquote;&dquote;খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম খাগড়াছড়ি ও মানিকছড়ির হামলার ঘটনার নিন্দা জানিয়ে এ ঘটনার জন্য রাজনৈতিক প্রতিপক্ষ বিএনপি-জামায়াতকে দায়ী করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মো: দিদারুল আলম, শ্রম বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারি, জেলা কৃষকলীগের সভাপতি আবুল কাশেম প্রমুখ।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহাদাত হোসেন টিটো বিডি২৪লাইভকে জানান, নির্বাচনের তফসিল ঘোষণার আগে জনমনে আতঙ্ক তৈরি করতে স্বার্থান্বেষী মহল এমনটা করতে পারে।

&dquote;&dquote;প্রসঙ্গত, রোববার (২৮ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মানিকছড়ি উপজেলা ও রাত ৯টার দিকে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ অফিসের সামনে পেট্রোল ও ককটেল বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: