সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৮, ০৫:১৪ পিএম

চুয়াডাঙ্গার জীবননগর-দর্শনাগামী মহাসড়কের উথলী নামক স্থানে জে-লাইন পরিবহনের সাথে মুখোমুখী সংঘর্ষে মোটরসাইকেল চালক ছাত্রলীগ নেতা মেহেদী হাসান (২০) নিহত হয়েছে। নিহত মেহেদী জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামের দুলাল শেখের ছেলে এবং আন্দুলবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

মঙ্গবার (৩০ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মেহেদী হাসান মোটরসাইকেল চালিয়ে সন্তোষপুর বাসষ্ট্যান্ড থেকে দর্শনা অভিমুখে যাচ্ছিলেন। এ সময় দর্শনা থেকে ছেড়ে আসা ঢাকা জে-লাইন নামক যাত্রীবাহী পরিবহনটি জীবননগর-দর্শনা মহাসড়কের উথলী কলেজ গেটের সামনে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মেহেদী হাসান নিহত হয়। ঘাতক চালক পালিয়ে যায়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গনি মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত মেহেদী হাসানের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িত যাত্রীবাহী বাসটি আটক করা হলেও ঘাতক চালক পালিয়ে গেছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: