খালেদা জিয়ার সাজার প্রতিবাদে বরগুনায় মানববন্ধন

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৮, ০১:১৭ পিএম

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা ভানোয়াট মামলায় ফরমায়েশী রায়ের ও বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজানো রায়ের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারা দেশের ন্যায় বরগুনায় মানববন্ধন ও সমাবেশ করেছে জেলা বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ উপলক্ষ্যে বুধবার (৩১ অক্টোবর) সকাল ১০টায় বরগুনা পৌর ভবনের সামনে এক মানববন্ধন ও সমাবেশের আয়োজন করা হয়। জেলা বিএনপির সভাপতি ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য নজরুল ইসলাম মোল্লা সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. আবদুল হালিম সহ-সভাপতি এজেডএম সালেহ ফারুক, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম মাঈনুদ্দিন,হাবিবুর রহমান পান্না, তারিকুজ্জামান টিটু, জেলা মহিলাদলের আহবায়ক রীমা জামান, জেলা তাঁতীদলের সভাপতি আবুল বাশার রিয়াজ, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবদুল হক হাওলাদার, জাহিদ হোসেন মোল্লা, মনিরুল ইসলাম মামুনসহ যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, তাঁতীদলের নেতাকর্মীরা। সভা পরিচালনা করেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হুমায়ুন হাসান শাহীন।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: