বৃহস্পতিবার ‘বঙ্গবন্ধু হল’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৮, ০২:৩৬ পিএম

বন্দর নগরীর জামালখানে অবস্থিত চট্টগ্রাম প্রেস ক্লাব ভবনের নবম তলায় নির্মাণ করা হয়েছে সর্বাধুনিক সুবিধা সম্বলিত একটি হল রুম। যার নামকরণ করা হয়েছে বঙ্গবন্ধু হল। বৃহস্পতিবার (১ নভেম্বর) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে এ হলের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।

অনুষ্ঠানে সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি কলিম সরওয়ার ও সাধারণ সম্পাদক শুকলাল দাশ। চট্টগ্রাম প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্যরা এ উদ্বোধনী অনুষ্ঠানে এবং ক্লাবের সকল সদস্যকে বঙ্গবন্ধু হলে উপস্থিত থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ উদ্বোধনী অনুষ্ঠান প্রত্যক্ষ করবেন।

চট্টগ্রাম জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে হতে যাওয়া ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হল ছাড়াও চট্টগ্রামের একাধিক উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলে জেলা প্রশাসক ইলিয়াস হোসেন জানিয়েছেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: