সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৩

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৮, ০৭:৩৫ পিএম

চট্টগ্রামের হাটহাজারী কলেজ মোড় সংলগ্ন একটি ওয়ার্কশপ থেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে। এতে ওয়ার্কশপ মালিকসহ ৩ জন আহত হয়েছে। আহত ওয়ার্কশপ মালিক শহিদুল ইসলাম, মামুন ও আকাশ সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছে। বুধবার দুপুর ২ টার দিকে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে জানতে চাইলে ওয়ার্কশপ ঘর মালিক মোঃ সিদ্দিকুর রহমান জানান, টিনের ঘরের একপাশে ওয়ার্কশপের জন্য শহিদুল ইসলামের কাছে ভাড়া দেই। অপরপাশে নিজেই পরিবার নিয়ে বসবাস করি। সেখানে মুরগি ও কবুতরের খামার ছিল। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ফলে প্রায় ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার (৩১ অক্টোবর) দুপুর ২ টার দিকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের প্রকট শব্দ হয়। এতে উপরের ছাউনি টিন অনেকাংশে উড়ে যায়। পাশের অতিথি কমিউনিটি সেন্টারের সামান্য ক্ষতি হয়।

এতে ওয়ার্কশপ মালিক শহিদুল ইসলাম, কর্মচারী আকাশ ও পথচারী মামুন আহত হয়েছে। ফায়ার সার্ভিসের দমকলবাহিনী ঘটনার কিছুক্ষণের মধ্যে উপস্থিত হয়েছিলো। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করীম জাকির তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: