জজের বাসায় দুঃসাহসিক চুরি!

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৮, ০৮:০৪ পিএম

ঝিনাইদহ জেলা ও দায়রা জজ আদালতের সহকারী জজ এম এ আজহারুল ইসলামের বাসায় দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। চোরচক্র বাসায় ঢুকে ২ টি ল্যাপটপ, টিভি, স্বর্ণালংকার, ব্যাংকের চেকবই কম্পিউটারের সরঞ্জামসহ প্রায় দেড় লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। 

মঙ্গলবার রাতে শহরের সার্কিট হাউজ সড়কের মহিষাকুন্ডু গ্রামের বেলা শেষে নামক বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনি বাদি হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। 

মামলার বিবরণে জানা যায়, সহকারী জজ এম এ আজহারুল ইসলাম মঙ্গলবার সন্ধ্যায় বাসা থেকে তার নিজ বাড়ি চুয়াডাঙ্গায় যায়। তার অনুপস্থিতিতে রাতে চোরচক্র প্রধান ফটকের তালা ভেঙ্গে ভিতরে ঢুকে। তারা দ্বিতীয় তলার গেটের তালা ভেঙ্গে ২ টি রুমে তছনছ করে। তারা ২ টি ল্যাপটপ, ১ টি ৩২ ইঞ্চি এলইডি টিভি, স্বর্ণালংকার, ব্যাংকের চেকবই কম্পিউটারের সরঞ্জামসহ প্রায় দেড় লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। সকালে এম এ আজহারুল ইসলাম বাসায় ফিরে বিষয়টি দেখতে পান। পরে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ বলেন, আসামি গ্রেফতার ও মালমাল উদ্ধারে অভিযান চলছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: