পঞ্চগড়ে জাতীয় যুব দিবস উদযাপন

প্রকাশিত: ০১ নভেম্বর ২০১৮, ০৬:০৭ পিএম

পঞ্চগড়ে জাতীয় যুব দিবস উদযাপন করেছে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর। জাতীয় যুব দিবস এর উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করেছে পঞ্চগড় জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিপ্তর। 

এবারের জাতীয় যুব দিবস এর স্লোগান ‘জেগেছে যুব গড়বে দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’।

জাতীয় যুব দিবস উপলক্ষে পঞ্চগড় জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক এর নেতৃত্বে অদ্য বৃহস্পতিবার সকাল ১০ টায় যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষনার্থীদের নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে এতে অঙ্গিকার নামে একটি যুব সংগঠনের সদস্যরাও অংশ গ্রহণ করেছে। র‌্যালিটি যুব উন্নয়ন অধিদপ্তরের অফিস প্রাঙ্গণ হতে শুরু হয়ে তেঁতুলিয়া পঞ্চগড় মহা সড়কের ব্যারিস্টার বাজার প্রদক্ষিণ করে আবার অফিস প্রাঙ্গণে শেষ হয়। র‌্যালি শেষে যুব উন্নয়ন অধিদপ্তরের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এ দিকে পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন এর নেতৃত্বে সকাল ১১টার দিকে একটি বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। এখানে জেলা পুলিশ সুপার গিয়াসউদ্দীন আহম্মেদ এবং অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম আজমসহ জেলা প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তারা অংশ নেয়। র‌্যালি শেষে জেলা প্রশাসক কার্যালয়ে আলোচনা সভা যুব ঋণের চেক বিতরণ, সনদ পত্র বিতরণ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: