নিটল-আয়াত আবাসন মেলা : কিস্তিতে মিলবে অ্যাপার্টমেন্ট

প্রকাশিত: ০২ নভেম্বর ২০১৮, ১২:০৭ এএম

রাজধানীর নিটল-নিলয় সেন্টারে আবাসন মেলার আয়োজন করছে নিটল-নিলয় গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান নিটল আয়াত প্রপার্টিজ লিমিটেড। এই মেলায় থাকছে ২০ লাখ টাকা থেকে শুরু করে ৪ কোটি টাকা পর্যন্ত মূল্যের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট, দোকান, অফিস, গো-ডাউন।

বৃহস্পতিবার (০১ নভেম্বর) আয়োজিত এক সংবাদ সম্মেলনে এতথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যন আবদুল মাতলুব আহমাদ বলেন, এই মেলায় থাকছে নানা রকম আকর্ষনীয় সুযোগ-সুবিধা। মাত্র ২০% ডাউনপেমেন্ট দিয়েই পাওয়া যাবে পছন্দের অ্যাপার্টমেন্টের চাবি। বাকি টাকা পরিশোধ করার জন্য থাকছে ২০ বছরে সর্বোচ্চ ২৪০টি কিস্তি। মেলায় বুকিং দিলেই থাকছে নেপাল ভ্রমণের সুযোগ।

তিনি আরও বলেন, ডেভেলপার কোম্পানীগুলোও তাদের রেডী অ্যাপার্টমেন্ট বিক্রিও করতে পারবেন এখানে। নিজস্ব অ্যাপার্টমেন্ট নতুন কিংবা পুরাতন হলে সেটিও এই মেলায় নগদে কিনছে নিটল-আয়াত প্রপার্টিজ লিমিটেড।

নিটল-আয়াত প্রপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবদুল মারিব আহমাদ বলেন, গ্রাহকরা যেন ২০ বছরের কিস্তিতে তাৎক্ষণিক চাবি বুঝে নিতে পারে আর ডেভেলপার প্রতিষ্ঠান বা অ্যাপার্টমেন্ট মালিকরা নিজেদের রেডি অ্যাপার্টমেন্ট নগদে বিক্রি করতে পারে সেজন্যই নিটল-আয়াত আবাসন মেলার আয়োজন।

আগামী ৩ থেকে ৭ নভেম্বর সকাল ১১ টা থেকে রাত ৮ টা পর্যন্ত চলবে এই মেলা।

বিডি২৪লাইভ/এমএম/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: