শিবির কার্যালয়ে বিস্ফোরণ, যা জানাল পুলিশ

প্রকাশিত: ০৩ নভেম্বর ২০১৮, ১১:০৭ পিএম

চট্টগ্রাম মহানগরীর শিবিরের কার্যালয়ে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শনিবার (৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নগরীর চন্দনপুরা এলাকায় চারতলা একটি ভবনে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই ভবনটি ঘিরে অভিযান চালাচ্ছে শতাধিক পুলিশ।

চট্টগ্রাম মহানগর পুলিশের (দক্ষিণ) উপকমিশনার মেহেদি হাসান বলেন, ঘটনার সময় পুলিশ ওই ভবনের আশপাশের কিছু ভবনে ব্লক রেইড (তল্লাশি) দিচ্ছিল। এমন সময় শিবিরের ওই কার্যালয়ের ভেতর বিস্ফোরণের শব্দ শোনা যায়। পরে আরও পুলিশ নিয়ে ওই ভবনের ভেতরে প্রবেশ করে দ্বিতীয় তলায় বিস্ফোরণের কিছু আলামত পাওয়া যায়।

&dquote;&dquote;মেহেদি হাসান জানান, পুলিশ বোমা বিস্ফোরণের স্প্লিন্টার ছড়িয়ে ছিটিয়ে থাকতে দেখে। একটি বৈদ্যুতিক পাখাও ওপর থেকে খুলে পড়তে দেখা যায়। পাশাপাশি ককটেলসদৃশ ৬টি বস্তু পাওয়া যায়।

পুলিশ জানায়, মাদক ও অস্ত্র উদ্ধারে সন্ধ্যায় ডিসি রোডের আরইসরা ভবন ঘিরে ফেলে তারা। এসময় শিবিরের কার্যালয় থেকে একাধিক বিস্ফোরণের শব্দ আসে। পরে বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেয়া হয়। তল্লাশি চালিয়ে আধা কেজি গান পাউডারসহ বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার হয়েছে। জব্দ করা হয় চাঁদা আদায়ের রশিদসহ বেশ কিছু নথিপত্র। তবে কাউকে আটক করতে পারেনি পুলিশ।

&dquote;&dquote;

বিডি২৪লাইভকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন চট্টগ্রাম নগরের চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন।

&dquote;&dquote;

তবে তাৎক্ষণিক কাউকে আটক করতে পারেনি পুলিশ।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: