অস্ত্রসহ শিবিরের সভাপতি ও সেক্রেটারি আটক 

প্রকাশিত: ০৬ নভেম্বর ২০১৮, ০৩:৫৯ পিএম

সাতক্ষীরা জেলা ছাত্র শিবিরের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ চারজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে দেশী অস্ত্র, গুলি, হাতবোমা ও জিহাদী বই উদ্ধার করা হয়েছে।

সোমবার (৫ নভেম্বর) গভীর রাতে কলারোয়া উপজেলার সলিমপুর গ্রামের একটি বাড়িতে গোপন বৈঠক কালে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন, কলারোয় উপজেলার খলিষাবুনিয়া গ্রামের এনছার আলির ছেলে ও জেলা ছাত্র শিবিরের সভাপতি রুহুল আমিন মামুন (৩০), শ্যামনগর উপজেলার চাঁদনীমুখা গ্রামের জামাত আলীর ছেলে ও জেলা ছাত্রশিবিরের সেক্রেটারি নুরুল আমিন (২৭), শিবির কর্মী কলারোয়া উপজেলার সলিমপুর গ্রামের লিয়াকত আলীর ছেলে বাকী বিল্লাহ (৩২) ও একই গ্রামের জিয়াদ আলীর ছেলে সাগর হোসেন (২৩)।

সাতক্ষীরা ডিবি পুলিশের পরিদর্শক (তদন্ত) শাহরিয়ার হাসান জানান, গোপন সংবাদ পাওয়া যায় কলারোয়ায় জেলা ছাত্রশিবিরের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্য শিবির কর্মীরা গোপন বৈঠাক করছেন। এই তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে জেলা ছাত্রশিবিরে সভাপতি রুহুল আমিন মামুন ও জেলা ছাত্রশিবিরের সাধারণ সম্পাদক নুরুল আমিন সহ মোট চার জনকে গোপন বৈঠাক থেকে আটক করা হয়। অন্য শিবির কর্মীরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি অস্ত্র, গুলি, হাতবোমা ও জিহাদী বই উদ্ধার করা হয়েছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: