ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত 

প্রকাশিত: ০৬ নভেম্বর ২০১৮, ০৫:০২ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সাথে ধাক্কা লেগে সোমবার (৫ নভেম্বর) রাত সাড়ে নয়টার দিকে গোলাম মোস্তফা (৫০) নামে এক মোটরসাইকেল চালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। 

এ ঘটনায় শফিজুল ইসলাম (৫৫) নামে অপর আরোহীরও আজ মঙ্গলবার (৬ নভেম্বর) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।  উপজেলার নাকুগাঁও স্থলবন্দর মহাসড়কে আন্দারুপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার রাত সাড়ে নয়টার দিকে আন্দারুপাড়া এলাকার নাকুগাঁও স্থলবন্দর মহাসড়কে বালু নিতে আসা একটি খালি ট্রাক রাস্তায় ঘুরে দিক পরিবর্তন করছিল। এ সময় নালিতাবাড়ী শহর থেকে মোটরসাইকেলযোগে সিধুলী গ্রামের গোলাম মোস্তাফা ও আন্দারুপাড়া গ্রামের শফিজুল ইসলাম বাড়ি ফিরছিলেন। অসাবধানতাবশত ট্রাক না দেখায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি ট্রাকের সাথে সংঘর্ষ লাগে। এতে ঘটনাস্থলেই গোলাম মোস্তফা নিহত হন। 

গুরুতর আহত শফিজুলকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে ময়মনসিংহ ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে নেওয়া হয়। তিনিও মঙ্গলবার বেলা সাড়ে এগারোটার দিকে মারা যান।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: