জুয়ার আসর থেকে পালাতে গিয়ে ডুবে মরল ইউপি সদস্য

প্রকাশিত: ০৭ নভেম্বর ২০১৮, ১২:০৮ এএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জলাশয়ের পানিতে ডুবে গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউপির ৯ নম্বর ওয়ার্ড সদস্য আবদুস সামাদের (৪০) মৃত্যু হয়েছে। নিহত ইউপি সদস্য চৌডালা ইউনিয়নের শুক্রবাড়ী গ্রামের ভাদু মন্ডলের ছেলে।

মঙ্গলবার (৬ নভেম্বর) বিকেলে উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের কুমারগাড়া জলাশয় থেকে তার মৃতদেহ উদ্ধার করে স্থানীয়রা।

চৌডালা ইউপি চেয়ারম্যান শাহ্ আলম জানান, মঙ্গলবার বিকেলে স্থানীয় বাসিন্দাদের খবর পেয়ে ওই জলাশয় থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। বর্তমানে তার মৃতদেহ নিজ বাড়ীতে রয়েছে। তবে অন্য একটি সূত্রে জানা গেছে, স্থানীয় একটি আমবাগানে জুয়া খেলছিলেন ইউপি সদস্য সামাদসহ বেশ কয়েকজন।

এ সময় সাদা পোশাকে কয়েকজন ব্যক্তি ঘটনাস্থলে গেলে পুলিশ সন্দেহে তারা দৌড়ে পালানোর চেষ্টা করেন। এ সময় আবদুস সামাদ একটি জলাশয়ে ঝাঁপ দিলে পানিতে ডুবে তার মৃত্যু হয়।

এ বিষয়ে জানতে চাইলে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার মশিউর রহমান জানান, জুয়ার আসরে শিবগঞ্জ থানার কোনো পুলিশ সদস্য অভিযান চালায়নি। এমনকি কিভাবে ওই ইউপি সদস্য মারা গেছেন সেটিও জানাতে পারেননি ওসি।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: