লোহাগাড়ায় রক্তযোদ্ধাদের মিলন মেলা

প্রকাশিত: ০৭ নভেম্বর ২০১৮, ০৫:০০ এএম

চট্টগ্রামের লোহাগাড়ায় ধনী-গরীব মুসলিম-অমুসলিম নির্বিশেষে, রক্তের প্রয়োজনে আমরা আছি সকলের পাশে প্রতিপাদ্যকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন লোহাগাড়া রক্তদান গ্রুপের ৫ম বর্ষপূর্তি উৎসব মঙ্গলবার (৬ নভেম্বর) সকালে উপজেলা পাবলিক হল রুমে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপন করা হয়। 

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ডাঃ তাহিয়াত আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু 
আসলাম।

মুহাম্মদ রিদুয়ানুল হকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম, লোহাগাড়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নিবাস দাস সাগর, লোহাগাড়া সাউন্ড হেলথ হাসপাতালের নির্বাহী পরিচালক ফজলুল হক আজাদ, আলহাজ মুস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের সহযোগী অধ্যাপক মোহাম্মদ ইলিয়াছ, এশিয়ান টেলিভিশন প্রতিনিধি আবদুল আউয়াল জনি, দক্ষিণ সাতকানিয়া গোলাম বারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামশুল ইসলাম, লোহাগাড়া রক্তদান গ্রুপের উপদেষ্ঠা ডাঃ বিশ্বজিৎ বড়ুয়া, চট্টগ্রাম সাউদার্ন মেডিকেল হাসপাতালের চিকিৎসক ডাঃ রাসনা শারমিন রিনি, লোহাগাড়া শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা স্বপ্না দেবী, বিশিষ্ট ব্যবসায়ী মিছবাহ উদ্দীন রাজীব।

তোহা কায়সারের পরিচালনায় অনুষ্ঠানে উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ, প্রধান শিক্ষকবৃন্দ, সংগঠনের সকল সদস্য, নানা শ্রেণি পেশার মানুষ, জেলার বিভিন্ন প্রান্ত থেকে রক্তযোদ্ধারা উপস্হিত হয়ে অনুষ্ঠানস্হলকে মিলন মেলায় পরিণত করে। অনুষ্ঠান শেষে ক্রেস্ট বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, পৃথিবীতে মানুষ বেঁচে থাকার জন্য রক্ত একটি অংশ। জীবন ও রক্ত একে অন্যের পরিপূরক। বেঁচে থাকার জন্য রক্তের প্রয়োজন। রক্তদানের চেতনা সার্বজনীন। বর্তমান বিশ্বায়নের এ যুগে এক ফোটা রক্তের জন্য মানুষ যেন মৃত্যুর মুখে পতিত না হয়। সকল ডোনারদের এটা মনে রাখতে হবে। রক্তের অভাবে যেন মানুষ না মরে, আগামী প্রজন্মকে রক্তদানে সকলকে উৎসাহিত করতে হবে। 

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: