আশুলিয়ায় ছিনতাই, গাজীপুরে উদ্ধার

প্রকাশিত: ০৭ নভেম্বর ২০১৮, ০১:০১ পিএম

আশুলিয়ার মহাসড়ক থেকে ছিনতাই হওয়া ট্রাক, পিকঅ্যাপ ও মাইক্রোবাসসহ ৪ টি যানবাহন উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

বুধবার (৭ নভেম্বর) ভোর রাতে গাজীপুরের কোনবাড়ির আমবাগ এলাকা থেকে পরিত্যক্ত একটি জায়গা থেকে যানবাহন গুলো উদ্ধার করা হয়। এর মধ্যে রয়েছে তিনটি ট্রাক ও একটি মাইক্রোবাস।

আটককৃতের নাম হৃদয় মোল্লা। তার বাড়ি গাজীপুরের কোনবাড়ির এলাকায়।

একটি ট্রাকের মালিক আবদুল গনি জানান, প্রায় দুই মাস আগে আশুলিয়া থেকে ট্রাকটি নিয়ে যায় ছিনতাইকারীরা। পরে অনেক খোজাখুঁজি করে সন্ধান পাওয়া যায়নি। পরে গাজীপুরের কোনাবাড়ি থেকে ট্রাকটি পুলিশ উদ্ধার করে।

আশুলিয়া থানার এস আই মনিরুজ্জামান মোল্লা জানান, আশুলিয়ার বাইপাইল-আবদুল্লাপুর মহাসড়ক থেকে বিভিন্ন সময়ে এই যানবাহনগুলো ছিনতাই হয়। এরমধ্যে দুইটি ট্রাকের ছিনতাইয়ের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে একজনকে আটক করা হয়। তার তথ্যের ভিত্তিতে যানবাহন উদ্ধার করা হয়। এছাড়া হৃদয়ে বাড়িতে তল্লাশী চালিয়ে বিভিন্ন গাড়ির আরও যন্ত্রাংশ ও ডিজিটাল নম্বর প্লেট উদ্ধার করা হয়।

&dquote;&dquote;

এই চক্রটি সাংবাদিক, ম্যাজিট্রেটট পরিচয় দিয়ে অপকর্ম করে থাকে। বাকীদের আটকের চেষ্টা চলছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: