ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে প্রভাষক নিহত 

প্রকাশিত: ০৭ নভেম্বর ২০১৮, ০৮:১৯ পিএম

দিনাজপুর-চিরিরবন্দর আঞ্চলিক সড়কে ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে আদর্শ মহাবিদ্যালয়ের পর্দাথ বিভাগের প্রভাষক ভূপতি রায় (৪৫) নিহত হয়েছেন।

বুধবার (৭ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে দিনাজপুর-চিরিরবন্দর সড়কের কারেন্টহাট  বাজারের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ভূপতি রায় সদর উপজেলার ৩ নম্বর ফাযিলপুর ইউনিয়নের ঝানঝিরা গ্রামের জগেন্দ্র নাথের ছেলে। তিনি  দিনাজপুর শহরের আদর্শ মহাবিদ্যালয়ের পর্দাথ বিভাগের প্রভাষক ছিলেন। এ সময় মোটর সাইকেল চালক অজিত চন্দ্র রায় (৩০) আহত হয়েছেন। তিনি চিরিরবন্দর উপজেলার আমতলী এলাকার জতিশ চন্দ্র রায়ের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, অজিত চন্দ্র রায়ের মোটর সাইকেলে করে প্রভাষক ভূপতি রায় দিনাজপুর থেকে বন্ধুর বাড়ি চিরিরবন্দর যাচ্ছিলেন। এ সময় কারেন্টহাট বাজারের সামনে দিনাজপুরগামী একটি ট্রাকবে অতিক্রম করার সময় ট্রাকের ডালার সঙ্গে ধাক্কা খেয়ে চালক অজিত চন্দ্র রায় ও প্রভাষক ভূপতি রায় রাস্তায় ছিটকে পড়ে যান। এ সময় স্থানীয়রা তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক প্রভাষক ভূপতি রায়কে মৃত ঘোষণা করে। চালক অজিত চন্দ্র রায়কে হাসপাতালে ভর্তি করা হয়। 

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালের ওয়ার্ড মাষ্টার মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন। 

এ ঘটনায় দিনাজপুর কোতোয়ালি থানায় একটি ইউডি মামলা হয়েছে । 

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: