দুই মেয়ের সামনেই ১৫ বছরের ছোট প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠতা!

প্রকাশিত: ০৭ নভেম্বর ২০১৮, ১১:৪২ পিএম

সুস্মিতা সেনের জীবনে এখন অতিথি মডেল রোহমান শল। প্রকাশ্যে এখনো মুখ না খুললেও গত কয়েক মাস ধরেই রোহমানের সঙ্গেই প্রকাশ্যে ঘোরাফেরা করতে এবং সময় কাটাতে দেখা যাচ্ছে প্রাক্তন এই মিস ইউনিভার্সকে। এমনকি মাঝে মাঝে সুস্মিতার বাড়িতেই রাতে থাকেন রোহমান। আর এবারের দীপাবলিতেও সুস্মিতা ও তার মেয়েদের সঙ্গেই সময় কাটাতে দেখা গেল রোহমানকে।

র‌্যাম্প শোতে রোহমানের সঙ্গে আলাপ এর পর থেকেই নাকি প্রেমের সূত্রপাত। দুজনের বয়সের মাঝে ১৫ বছরের দূরত্ব থাকলেও প্রেমের বাতাসে সেসব উড়ে গিয়েছে। রোহমান শুধু সুস্মিতাকেই নন, তার মেয়ে রিনি ও আলিশা দুজনের সঙ্গেই বেশ ভালো বন্ধুত্ব করে ফেলেছেন। কখনও রিনির সঙ্গে রেওয়াজ করতে আবার কখনও আলিশার খেলার সঙ্গী হতে দেখা যায় তাকে। 

সম্প্রতি, দীপাবলি উপলক্ষে একই সঙ্গে দুই মেয়ে ও প্রেমিক রোহমানের সঙ্গে সময় কাটাতে দেখা গেল সুস্মিতাকে।

&dquote;&dquote;

দুই মেয়ের সামনেই রোহমানের গায়ে হেলান দিয়ে বসেছিলেন সুস্মিতা। সামনে বসে মায়ের গায়ে হেলান দিয়ে বসে রিনি। ওপাশে আলিশা। এই আড্ডার মাঝেই আলিশাকে আদর করতেও দেখা গেল অভিনেত্রীকে।

এই ছবি ইন্সটাগ্রামে পোস্ট করে ক্যাপশানে বঙ্গ তনয়া লিখেছেন, ‘দুজ্ঞা, দুজ্ঞা’। 

প্রসঙ্গত, সুস্মিতার জীবনে অবশ্য প্রেমিকের সংখ্যা কোনদিনই কম ছিল না। এর আগে প্রায় ১০ জন প্রেমিক ছিল প্রাক্তন এই বলিউড অভিনেত্রীর জীবনে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: