ঐক্যফ্রন্টের সমাবেশ থেকে সরকার পতনের গণআন্দোলন শুরু 

প্রকাশিত: ০৮ নভেম্বর ২০১৮, ০৬:৩৯ পিএম

রাজশাহীর মাদ্রাসা মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ থেকে খালেদা জিয়ার মুক্তি ও সরকার পতনের গণ আন্দোলনের আহবান আসবে বলে জানিয়েছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) দুপুরে মহানগর বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

রাজশাহীর সমাবেশ কেন্দ্র করে বিএনপির নেতাকর্মীদের হয়রানি করার অভিযোগ তুলে মিজানুর রহমান মিনু আরও বলেন, প্রশাসনের অতি উৎসায়ী কর্মকর্তারা নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে তল্লাশীর নামে হয়রানি ও গ্রেফতার করছে। সমাবেশের প্রচারেও বাধা দেয়ার অভিযোগ করেন তিনি।

মিনু বলেন, সমাবেশের মাত্র ১৪ ঘণ্টা আগে ১২টি শর্তে আমরা সমাবেশ করার লিখিত অনুমতি পেলাম। এখন জনসমাগম যেন কম হয় সে জন্য বাস বন্ধ করে দেওয়া হয়েছে। চট্টগ্রাম, সিলেট, ঢাকাতেও ঐক্যফ্রন্টের সমাবেশকে কেন্দ্র করে এমনটি করা হয়েছিল। তারপরও এই সমাবেশ সফল হবে এবং এখান থেকেই সুষ্ঠু নির্বাচনের গণআন্দোলন শুরু হবে।

মিনু বলেন, ড. কামাল হোসেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মাহামুদুর রহমান মান্না, আ স ম আবদুর রব, কর্ণেল অলি আহমেদ, আন্দালিব রহমান পার্থের মতো নেতারা রাজশাহীর সমাবেশে যোগ দেবেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: