পাবনায় যুবকের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার

প্রকাশিত: ০৯ নভেম্বর ২০১৮, ০১:০৮ পিএম

পাবনায় সোহেল হোসেন (২২) নামে এক যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৯ নভেম্বর) সকাল ৮টার দিকে মধুপুর মাদ্রাসা রোড়ের একটি মাঠ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তাকে শ্বাসরোধ ও কুপিয়ে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে।

নিহত সোহেল সদর উপজেলার আতাইকুলা থানার মধুপুর গ্রামের হেলাল মিয়ার ছেলে। নিহত সোহেল কৃষিকাজের পাশপাশি রাজমিস্ত্রির কাজ করতেন।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান ইসলাম জানান, বৃহস্পতিবার (৮ নভেম্বর) রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি সোহেল। শুক্রবার সকালে স্থানীয়রা মধুপুর মাদ্রাসা রোড়ের একটি মাঠে সোহেলের মৃতদেহ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, নিহতের গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যার পর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে মৃত্যু নিশ্চিত করা হয়েছে। তবে কারা কী কারণে তাকে হত্যা করেছে সেটা জানা যায়নি।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: