ওমানে বিদ্যুৎস্পৃষ্টে নিহত আরিফের বাড়িতে শোকের মাতম

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৮, ০৪:৩৭ পিএম

ওমানে বিদ্যুৎস্পৃষ্টে নিহত বাংলাদেশি চাঁদপুরের ফরিদগঞ্জের আরিফের পরিবারে চলছে শোকের মাতম। ওমানে বিদ্যুৎস্পৃষ্টে নিহত আরিফের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার ভাটিয়ালপুর গ্রামের গোলাপ খাঁর বাড়ি। নিহতদের লাশ ফেরত পেতে সরকারের সহযোগিতা চান স্বজনরা।

পরিবারের স্বচ্ছলতা ফেরাতে ৫ বছর আগে ধার-দেনা করে বড় ছেলে আরিফকে চাকরির উদ্দেশ্যে ওমানে পাঠান চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার ভাটিয়ালপুর গ্রামের সালমা বেগম। এর মধ্যে একবার দেশে এসে  কয়েক মাস পরিবারের সাথে কাটিয়ে ফের বিদেশে চলে যায়। তিন মাস পরে দেশে আসার কথা রয়েছে। 

পরিবারের স্বচ্ছলতা ফেরাতে গিয়ে কর্মস্থলে জীবন গেল আরিফের। স্বপ্ন ছিল তারা চাকরি করে পরিবারের স্বচ্ছলতা ফিরিয়ে আনবে। মা-ভাই বোনসহ সবার মুখে হাসি ফোটাবে। কিন্তু তা আর হলো না। ওমানে কর্মস্থলে বিদ্যুৎস্পৃষ্টে তরতাজা আরিফ নামের প্রাণটি অকালে ঝরে যাওয়ায় তাদের সে স্বপ্ন আর পূরণ হলো না। 

গত শনিবার রাতে ওমানের বারকা নিজ কর্মস্থলে আরিফ বিদ্যুৎস্পৃষ্টে মারা যান। আর এ খবর শুনে পরিবারের লোকজন এখন পাগল প্রায়, তার গ্রামের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জে পরিবারে মাঝে চলছে শোকের মাতম।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: