কুমিল্লায় বিজিবি দিবস উদযাপন 

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৮, ০৭:৩৬ পিএম

কুমিল্লা কোট বাড়ীতে রোববার (১১ নভেম্বর) ১০ বিজিবির  উদ্যোগে যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে বিজিবি দিবস উদযাপন করা হয়। বিজিবি দিবস উপলক্ষে কুমিল্লা ব্যাটালিয়ন ১০ বিজিবি কর্তৃক কোট বাড়ি শালবন মাল্টিপারপাস হলে কেক কাটা এবং প্রীতি ভোজ করা হয়। 

প্রীতি ভোজ ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিজিবিএম, পিবিজিএম, জি+ সেক্টর কমান্ডার কর্নেল মো. আমিরুল ইসলাম সিকদার।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।

আরো উপস্থিত ছিলেন কুমিল্লা ১০ বিজিবি, পিজিবিএম, অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ মহি উদ্দিনসহ স্থানীয় সামরিক  ও বেসামরিক প্রশাসনের ঊদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ, সেক্টর  সদর দপ্তর কুমিল্লা এবং কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর সকল অফিসার, জুনিয়র কর্মকর্তাসহ সর্বস্থরের সৈনিক বৃন্দ উপস্থিত ছিলেন। অধিনায়কের পক্ষে সার্বিক দায়িত্বে ছিলেন সহকারী পরিচালন বিজিবির মো. মাছেদুল ইসলাম খাঁন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: