ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদের মনোনয়ন সংগ্রহ

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৮, ০৮:৪০ পিএম

টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনে আওয়ামী লীগের মনোনয়ন-প্রত্যাশী বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ রবিবার (১১ নভেম্বর) ধানমন্ডি আওয়ামী লীগ কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

এ সময় তার সাথে বড় ভাইসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন। এ উপলক্ষে আনন্দ-উল্লাস প্রকাশ করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতা-কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীরা। যোগ্যতা, আদর্শ ও কর্মকাণ্ডের কারণে সম্প্রতি ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদের নাম এখন জনগণের মুখে মুখে।

সম্প্রতি সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে প্রচার-প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন বলে চায়ের দোকান থেকে শুরু করে দুই উপজেলায়ই সর্বত্র আলোচনার শীর্ষে রয়েছেন ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ। তিনি বাসাইল-সখীপুরের বিভিন্ন এলাকায় গণসংযোগ করে সরকারের নানামুখী উন্নয়নচিত্র ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরে চষে বেড়াচ্ছেন দুই উপজেলার প্রত্যন্ত অঞ্চলে। তিনি এখন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাকের সাথে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা পর্যবেক্ষক উপ-কমিটির সদস্য। আর এ মনোনয়ন কেনার পর দোয়া চেয়েছেন দুই উপজেলার জন সাধারণের কাছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: