বাস থেকে বাবাকে ফেলে মেয়েকে হত্যা, ঘটনাস্থলে পিবিআই 

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৮, ১০:৩২ পিএম

ঢাকার আশুলিয়ায় চলন্ত বাস থেকে বাবাকে ফেলে মেয়েকে হত্যার দুই দিন পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি দল।

রোববার (১১ নভেম্বর) বিকালে আশুলিয়ার বাইপাইল-আব্দুল্লাপুর মহাসড়কের মরাগাঙ্গ এলাকায় তারা পরিদর্শন করেন। এসময় থানা পুলিশও সাথে ছিলেন।

ঘটনাস্থলে পরিদর্শন করতে এসে পিবিআই’র পুলিশ সুপার হাসান বারি নুর বলেন, বিষয়টি অত্যন্ত গুরত্বসহকারে তারা খতিয়ে দেখছেন। বাসস্ট্যান্ড এলাকায় সড়কের পাশের সিসি ক্যামেরা থেকে ভিডিও ফুটেজ সংগ্রহ করেছেন। বাসটি শনাক্তের চেষ্টা চলছে।

এদিকে গত শনিবার রাতে মামলাটি আশুলিয়া থানা থেকে ঢাকা জেলা উত্তর ডিবিতে হস্তান্তর করা হয়। মামলাটি হাতে পেয়ে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশের একটি দলও ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত কাজ করছেন। তবে হত্যার ঘটনার দুই দিন পার হয়ে গেলেও ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেননি পুলিশ।

উল্লেখ্য, শুক্রবার রাতে আশুলিয়ায় চলন্ত বাস থেকে বাবাকে মারধর করে ফেলে দিয়ে, পরে মেয়ে জরিনাকে হত্যা করে চলন্ত বাস থেকে ফেলে দেয়া হয়।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: