পার্বত্যঞ্চলে আস্থা ও নির্ভরতার নাম বাংলাদেশ সেনাবাহিনী

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৮, ০৯:৩৪ পিএম

পার্বত্য অঞ্চলের শিক্ষা, সংস্কৃতি ও আর্থ-সামাজিক উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। 

বন্যা, জলোচ্ছ্বাস ও ভূমিধ্বস, প্রাকৃতিক কিংবা মনুষ্য সৃষ্ট যে কোন দুর্যোগ ও দুঃসময়ে বাংলাদেশ সেনাবাহিনী এই অঞ্চলের মানুষের পাশে দাঁড়িয়েছে সব সময়। সাহয্যের হাত বাড়িয়ে দিয়েছে পরম মমতায়। আর এজন্যই এই অঞ্চলের মানুষের কাছে আস্থা ও নির্ভরতার আর এক নাম বাংলাদেশ সেনাবাহিনী।

মূলত বাংলাদেশ সেনাবাহিনী জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল মানুষের জন্য এই কাজগুলো করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ১২ নভেম্বর মহালছড়ি জোনের পক্ষ থেকে বাংলাদেশ ত্রিপুরা স্টুডেন্ট ফোরামকে নগদ আর্থিক সাহায্য প্রদান করা হয়।

ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য তপন বিকাশ ত্রিপুরা এবং মহালছড়ি উপজেলার সাধারণ সম্পাদক আগনেং জয় মহালছড়ি জোন সদরে উপস্থিত থেকে এই আর্থিক সাহায্য গ্রহণ করেন।

এ সময় তারা ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর অসহায় ও গরিব শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা বাবদ এই অর্থ প্রদানের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এই অঞ্চলে যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্র করছে তাদের প্রতিহত করার প্রত্যয় ব্যক্ত করেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: