দীপিকা-রণবীরের বিয়ের আজ, শুধু ভেন্যু খরচই এতো!

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৮, ১১:৫৮ এএম

চলতি বছরের সবচেয়ে আলোচিত একটি বিয়ে হচ্ছে আজ। আর এই বিয়ের বর-কনে হচ্ছে বলিউডের জনপ্রিয় দুই তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ১৪ ও ১৫ নভেম্বর গাঁটছড়া বাঁধছেন দীপিকা ও রণবীর।

ইতালির লেক কোমোর বিলাসবহুল রিসর্টে থাকছেন বর ও কনের পরিবারের সদস্যরা। এই রিসর্টেই সর্বত্র আলোচিত দীপবীরের হাই প্রোফাইল অনুষ্ঠান হতে চলেছে।

এদিকে, দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের বিয়ের আগেই ১৩ নভেম্বর সঙ্গীতে দীপিকা নাকি আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। আর রণবীর তাকে আলিঙ্গন করে কান্না থামিয়েছেন। এরকম আরও নানা টুকরো আভাসে সরগরম বলিউড পাড়া।

কখন তাদের বিয়ের প্রথম ছবি কখন দেখা যাবে, তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা। কন্নড় এবং উত্তর ভারতীয় রীতি মেনে তাদের বিয়ে হবে।

জানা গেছে, এ বিয়ের জন্য রিসর্টের প্রতিটি ঘরের খরচ ৩৩ হাজার টাকা। দুই তারকা নাকি সবমিলে ৭৫টি ঘর বুকিং করেছেন। সবমিলে প্রায় ২৪ লক্ষ ৭৫ হাজার টাকা খরচ হবে। অর্থাৎ এক সপ্তাহে শুধুমাত্র ঘর ভাড়ার খরচই হবে ১ কোটি ৭৩ লক্ষ ২৫ হাজার টাকা। আর দীপিকা বিয়ের জন্য গয়না কিনেছেন এক কোটি টাকার। শুধু মাত্র মঙ্গলসূত্রটির দাম ২০ লক্ষ টাকা।

আরও জানা গেছে, সি-প্লেনে চড়ে বিয়ে করতে যাবেন রণবীর। আর বরযাত্রীদের জন্য বিলাসবহুল পালতোলা নৌকোর ব্যবস্থা করা হয়েছে। ইতালি থেকে ফিরে আগামী ২৮ নভেম্বর হবে তাদের রিসিপশন পার্টি। আর সেটি হবে বেঙ্গালুরুতে।

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের বিয়েতে সব মিলিয়ে কয়েক কোটি টাকা খরচ হলেও বিয়েতে কোনও উপহার নিচ্ছেন না তারা। তারা অনুরোধ জানিয়েছেন, দীপিকার যে সংগঠন মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ করে, চাইলে আমন্ত্রিত অতিথিরা সেই সংস্থায় অনুদান দিতে পারেন।

বিডি২৪লাইভ/এএইচ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: