সাইকেল র‌্যালি

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৮, ১১:২০ পিএম

মানবতার জন্য জীবন, রক্তদিন জীবন বাঁচান শীর্ষক স্লোগানকে সামনে রেখে টাঙ্গাইলের কালিহাতীতে সেচ্ছায় রক্তদান, উৎসাহিত করণ ও বাল্যবিবাহ সচেতনতা মূলক সাইকেল র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় কেয়ার ফাউন্ডেশন আয়োজিত কালিহাতী উপজেলা পরিষদ চত্বরে এ কর্মসূচীর উদ্বোধন করা হয়। পরে উদ্বোধন শেষে পরিষদ চত্বর থেকে একটি সাইকেল র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলা পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ওই স্থানে এসে সমাপ্ত হয়।

&dquote;&dquote;এতে উদ্বোধন সময়ে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি (ভূমি) অফিসার নাফিসা আক্তার, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার এ.এম শহিদুল ইসলাম, বিডি ব্লাড ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও বিডি২৪লাইভ ডট কম এর প্রতিনিধি ফরমান শেখ, কেয়ার ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা আল-আমীন, আহবায়ক নূর-আলম, সাংগঠনিক সম্পাদক রাইসুল ইসলাম রিফাত, প্রচার সম্পাদক সাকিবসহ সংগঠনের এডমিন এবং সংগঠনের সকল সদস্যবৃন্দ।

&dquote;&dquote;র‌্যালি শেষে রক্তদান ও উৎসাহিত করণ, বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: