নির্বাচন পেছানোর বিষয়ে যা বললেন কাদের

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৮, ১২:৩৪ পিএম

জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচন পেছানোর দাবিকে অযৌক্তিক ও অবান্তর আখ্যা দিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একাদশ নির্বাচন আর পেছানোর পক্ষে নই আমরা। আওয়ামী লীগ নির্বাচন ১ মিনিটও পেছানোর পক্ষে নয়।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বেলা ১১টায় সচিবালয়ে সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। 

তিনি বলেন, আমরা নির্বাচন কমিশনকে অনুরোধ করব-আপনারা ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচন করুন। কারও কথায় নির্বাচন পেছানোর সুযোগ নেই।

নির্বাচন পেছানোর দাবি সম্পূর্ণ অযৌক্তিক মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, পর্যবেক্ষক না আসার দোহাই দিয়ে নির্বাচন পেছানোর দাবি সম্পূর্ণ অযৌক্তিক ও অবান্তর।

নয়াপল্টনে বুধবার (১৪ নভেম্বর) বিএনপির কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের নিন্দা জানিয়ে ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশে বলেন, শান্তিপূর্ণ নির্বাচন চাইলে সংঘাত থেকে দূরে থাকুন।

উল্লেখ্য, নির্বাচন পেছানোর দাবিতে বুধবার ড. কামাল হোসেনের নেতৃত্বে প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে দেখা করেন ঐক্যফ্রন্ট নেতারা। 

বিডি২৪লাইভ/এএইচ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: