বিএনপির সম্ভাব্য প্রার্থী হিলালী

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৮, ০৩:৫০ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কেন্দুয়া-আটপাড়ায় জমে উঠেছে নির্বাচনী আমেজ। নেত্রকোনা জেলার ঐতিহ্যবাহী উপজেলা কেন্দুয়া-আটপাড়াকে নিয়ে গঠিত ১৫৯, নেত্রকোনা-৩ আসন। 

এ আসনে বিএনপি এতদিন মাঠে না থাকলেও তফসিল ঘোষণা হওয়ায় ও বিএনপি নির্বাচনে আসায় সরগরম হয়ে উঠেছে নির্বাচনী মাঠ। বিএনপি থেকে যারা মনোয়নের আশায় কাজ করে চলেছেন তাদের মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের সাবেক সভাপতি, কেন্দুয়া উপজেলা বিএনপি’র বর্তমান সভাপতি ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ড. রফিকুল ইসলাম হিলালী হচ্ছেন অন্যতম। 

দুই উপজেলার তৃণমুলে হিলালীর রয়েছে ব্যাপক জনসমর্থক। দলের দুর্দিনে হিলালী নেতাকর্মীদের আপদে বিপদে পাশে ছিলেন। হিলালী দলের পক্ষে কাজ করতে গিয়ে এ পর্যন্ত প্রায় ২১টি মামলা মাথায় নিয়ে দলের নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। তৃণমুল থেকে শুরু করে কেন্দ্রীয় প্রতিটি প্রোগ্রামে হিলালীর রয়েছে ব্যাপক অবস্থান। কেন্দুয়া ও আটপাড়া উপজেলার ইউনিয়নভিত্তিক সকল নেতাকর্মীদের দাবি আগামী নির্বাচনে হিলালী ছাড়া এ আসনটি উদ্ধার করা সম্ভব নয়। 

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: