সৎ মা করিনাকে নিয়ে মুখ খুলল সারা আলী

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৮, ১১:৪১ এএম

জন্মের পর থেকে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচিত সাইফ-কারিনার ছেলে তৈমুর। আর এবার জানা গেল সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান তাঁর ভাই তৈমুরকে কতটা ভালবাসেন। তিনি নিজের ভাই ইব্রাহিম ও সৎ ভাই তৈমুরকে রাখি পরাচ্ছেন, আর এমন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সারা খান একটি সাক্ষাৎকারে জানালেন, তৈমুর তাঁকে একটি বিশেষ নামে ডাকে। 

তিনি বলেন, ‘ও তো আব্বাকে আব্বা, মাকে আম্মা, ভাইকে ভাই বলে ডাকে। আর আমাকে ‘গোল’ বলে ডাকে।’

যদিও কেন তাকে ‘গোল’ বলে ডাকে তৈমুর তার কোনও ব্যাখ্যা অবশ্য সারার কাছে নেই। তবে তিনি ধারণা করছেন হয়তো ‘গোলু গোলু’ দেখতে বলেই তাঁকে তৈমুর ‘গোল’ বলে।

তখন পাশ থেকে অবশ্য সহ-অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত বলে ওঠেন, ‘হয়তো ও তোমাকে ‘গোল্ড’ বলার চেষ্টা করে।’ সোনার সঙ্গে তুলনা করেই এই নামে ডাকে বলে সুশান্তের ধারণা। 

সৎ মা করিনার সঙ্গে সম্পর্কের সারা জানান, অনেকদিন ধরেই সারা করিনার ভক্ত। বিশেষ করে ‘কাভি খুশি কাভি গাম’ (২০০১)-এ করিনার চরিত্রে ভক্ত তিনি।

করিনাকে ভাল লাগার কারণ কী এই প্রশ্নের উত্তরে সারা বলেন, করিনার ‘নিজেকে নিজের ফেভারিট বলে মনে করার দর্শনটিই তাঁর ভাল লাগে।’

তিনি বলেন, করিনার পেশাদারিত্বকে খুব সম্মান করেন। করিনার কাছ থেকে যদি তাঁকে কোনও একটি কিছু শিখতে বলা হয়, তা হলে সারা সেই পেশাদারিত্বই শিখতে চাইবেন।

সম্প্রতি মুক্তি পাচ্ছে সারা দু’টি ছবি। একটি ‘কেদারনাথ’, অন্যটি ‘শিম্বা’।

বিডি২৪লাইভ/এএইচ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: