সাক্ষাৎকারেও উপচে পড়া ভিড়

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৮, ০৩:০০ পিএম

আজ রবিবার (১৮ নভেম্বর) সকাল থেকেই শুরু হয়েছে একাদশ জাতীয় নির্বাচনের বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার। দলটি রংপুর ও রাজশাহী বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছে আজ। 

সাক্ষাৎকারে প্রার্থীদের সমর্থকদের নিয়ে আসার ব্যাপারে নিষেধাজ্ঞা ছিল বিএনপির। নিষেধাজ্ঞা সত্ত্বেও এ রিপোর্ট লেখার সময় দেখা যায়, মনোনয়ন প্রত্যাশীদের ভিড় বিএনপি’র চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের সামনে।
 
নেতাকর্মীদের শোডাউন দেখা না গেলেও মনোনয়ন প্রত্যাশীদের সাথে আসা নেতাকর্মীদের ভিড় দেখা গেছে।

&dquote;&dquote;সময়সূচি অনুযায়ী, আজ রবিবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে রংপুর বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎ নেয় দলটি। প্রথমে পঞ্চগড়-১ আসনের প্রার্থীদের সাক্ষাৎকার নিয়ে শুরু হয়। দুপুর দেড়টা থেকে রাজশাহী বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎ নিবে দলটি।

সোমবার (১৯ নভেম্বর) খুলনা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার হবে সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত এবং বিকাল ৩টা থেকে শুরু হবে বরিশাল বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার।

মঙ্গলবার (২০ নভেম্বর) চট্টগ্রাম বিভাগের সাক্ষাৎকার হবে সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত এবং বিকাল ৩টা থেকে কুমিল্লা ও সিলেট বিভাগের সাক্ষাৎকার শুরু হবে। 

বুধবার (২১ নভেম্বর) সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত হবে ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগের এবং বিকাল ৩টা থেকে ঢাকা বিভাগের সাক্ষাৎকার শুরু হবে।

মনোনয়ন প্রত্যাশীদের এই সাক্ষাৎকারের সময় অনুসারীদের আনতে নিষেধ করেছে বিএনপি। একাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর গত ১২ নভেম্বর থেকে শুরু করে শুক্রবার পর্যন্ত ধানের শীষ প্রতীক পেতে মনোনয়ন প্রত্যাশীদের কাছে ফরম বিক্রি করে বিএনপি।

বিডি২৪লাইভ/এএফকে/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: