নিহত নারীর পরিচয় মিলেছে 

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৮, ০৫:৩৩ পিএম

নেত্রকোনার দক্ষিণ বিশিউড়া ইউনিয়নের দাপুনিয়া গ্রামে ধান ক্ষেত থেকে উদ্ধার হওয়া নারীর পরিচয় মিলেছে। তিনি ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার বোধকুড়া গ্রামের আবদুল মান্নানের মেয়ে ও সদর উপজেলার কাইলাটী ইউনিয়নের চাপান গ্রামের হৃদয় হোসেন জুয়েলের স্ত্রী মল্লিকা(২৫)।  

এ ঘটনায় রোববার নেত্রকোনা মডেল থানায় মামলা হয়েছে। পুলিশ হৃদয় হোসেনের ভাই বিদ্যা মিয়াকে আটক করেছে। 
 
পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার চাপান গ্রামের মতি মিয়ার ছেলে হৃদয় হোসেন জুয়েল (৩৫) গাজীপুরের শ্রীপুরে ভাঙ্গারির ব্যবসা করেন। সেখানে তার সাথে প্রায় আট বছর আগে মল্লিকার পরিচয় এবং বিয়ে হয়। এটি হৃদয় হোসেনের তৃতীয় বিয়ে। শনিবার সকালে সদর উপজেলার দাপুনিয়া গ্রামের ধান  ধান ক্ষেতে এলাকাবাসী এক নারীর লাশ দেখতে পায়। 

খবর পেয়ে নেত্রকোনা মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের শরীরে একাধিকস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে শুক্রবার রাতে ওই নারীকে হত্যা করে লাশ ধান ক্ষেতে ফেলে রেখে যায়। বিষয়টি এলাকায় জানাজানি হলে ওই মহিলার পরিচয় মিলে। 

এ ঘটনায় নিহতের বাবা আবদুল মান্নান বাদী হয়ে স্বামী হৃদয় হোসেন জুয়েলসহ চারজনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪ জনকে আসামি নেত্রকোনা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে বিদ্যা মিয়াকে আটক করেছে।  

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বোরহান উদ্দিন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। একজনকে আটক করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারের জন্য চেষ্টা চলানো হচ্ছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: