নতুন দল গঠন করতে পারে হিরো আলম

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৮, ০৬:২৩ পিএম

নির্বাচনে অংশ নেয়ার জন্য গত ১২ নভেম্বর জাতীয় পার্টির মনোনয়নপত্র সংগ্রহ করেন অভিনেতা হিরো আলম। বগুড়ার ডিশ ব্যবসায়ী থেকে ইউটিউবে বিচিত্র অভিনয় ও নাচগানের বিনিময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনায় উঠে আসেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। অনেক আগে থেকেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার কথা বলে আসছিলেন তিনি।

ডিশ ব্যবসার কারণে একসময় ‘ডিশ আলম’ নামে পরিচিত হলেও পরবর্তী সময়ে তিনি দেশজোড়া পরিচিতি পান ‘হিরো আলম’ নামে।

তবে, হঠাৎ করে রাজনীতিতে আসা এবং নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণায় নতুন করে আলোচনায় আসেন সামাজিক যোগাযো গমাধ্যমে কয়েক বছর ধরে ব্যাপক আলোচিত হিরো আলম। ইতিমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ‘ভাইরাল’ হয়ে গেছে হিরো আলমের নির্বাচনে অংশ নেওয়ার খবর।

নির্বাচনের বিষয়ে একটি গণমাধ্যমকে সাক্ষাতকারে হিরো আলম তুলে ধরেন, কীভাবে তিনি সাধারণ একজন ডিশ ব্যবসায়ী থেকে উঠে এসেছেন পাদপ্রদীপের আলোয়। বিদ্রুপ -সমালোচনা জয় করে স্বপ্ন আর সম্ভাবনার পথে হাঁটতে গিয়ে প্রতিমুহূর্তে মুখোমুখি হওয়া নানা প্রতিবন্ধকতার কথাও বলেছেন তিনি। আসন্ন সংসদ নির্বাচনে জয়লাভে ব্যর্থ হলে ভবিষ্যতে নতুন রাজনৈতিক দল গঠনের সম্ভাবনার কথাও বলেন এই হিরো।

আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম বলেছেন, নির্বাচনের আগে জাতীয় পার্টির সঙ্গে তিনি যুক্ত হওয়ায় দলটি আরও বেশি জনপ্রিয় হয়েছে। তার কারণে দেশ-বিদেশে জাতীয় পার্টির প্রচার বেড়েছে বলেও মনে করেন তিনি।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে হেরে এলাকাবাসীকে কথা দিয়েছিলেন বলেই সংসদ নির্বাচন করছেন বলে জানান হিরো আলম। আর চা-দোকানি থেকে নরেন্দ্র মোদি ভারতের প্রধানমন্ত্রী হতে পারলে হিরো আলমের এমপি ইলেকশন করার খবরে সবার হিংসে কেন, তা-ও জানতে চান তিনি।

বগুড়ার প্রত্যন্ত এরুলিয়া গ্রামে একসময় সিডি বিক্রি করতেন আশরাফুল আলম। সিডি যখন চলছিল না, তখনই মাথায় আসে কেবল সংযোগ ব্যবসার।

কেবল সংযোগের ব্যবসার সুবাদে মিউজিক ভিডিও তৈরি শুরু করেন। ইউটিউবে প্রায় ৫০০ মিউজিক ভিডিও ছাড়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমসহ গণমাধ্যমে আলোচনায় আসেন হিরো আলম। ইউটিউবে প্রকাশ করা তাঁর নিজস্ব ভিডিওগুলোও অনেক জনপ্রিয়।

ভিডিওগুলোর নির্দেশনাও দেন হিরো আলম। ভিডিওগুলোর মূল চরিত্রে অভিনয় করেন তিনি। ইউটিউবে হিরো আলমের এসব ভিডিও ছড়িয়ে পড়লে দেশজুড়ে তাঁর ভিডিও নিয়ে কৌতুক শুরু হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোয় তাঁর ভিডিও নিয়ে হয় ট্রল। তবে সবকিছু ছাপিয়ে তরুণ প্রজন্মের কাছে ব্যাপক পরিচিতি পান তিনি।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: